শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর সঙ্গে সংঘর্ষে ৬ পুলিশ আহত

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর সঙ্গে সংঘর্ষে ৬ পুলিশ আহত

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া শহরে এক বন্দুকধারীর গুলিতে অন্তত ছয়জন পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। গতকাল বুধবার স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে শহরের নাইসটাউন-টিয়াগো অঞ্চলে এ ঘটনা ঘটেছে।

বিবিসির প্রতিবেদনে জানানো হয়েছে, মাদক সংক্রান্ত পরোয়ানা নিয়ে ফিলাডেলফিয়া শহরের আবাসিক একটি বাড়িতে তল্লাশি চালাতে যায় পুলিশ।  এ সময় ওই বন্দুকধারী পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। গুলি থেকে বাঁচতে তাদের অনেকে জানালা দিয়ে লাফিয়ে পড়েন, কেউ কেউ দরজা দিয়ে বের হয়ে আসেন।

পুলিশ জানায়, এরই মধ্যে সোয়াট টিম অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে জিম্মি দুই পুলিশ কর্মকর্তা ও আরও কয়েক ব্যক্তিকে উদ্ধার করেছে। সে সময় সোয়াটের গাড়িতেও গুলি চালান ওই ব্যক্তি।

পুলিশ কমিশনার রিচার্ড রস বলেন, এখন পর্যন্ত ওই বন্দুকধারীর আত্মসমর্পণের কোনো লক্ষণ নেই। ওই বাড়ি থেকে মাঝে-মধ্যেই গুলির শব্দ শোনা যাচ্ছে।

আহত ছয় পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছে সংশ্লিষ্টরা।

তবে পুলিশ এখন পর্যন্ত ওই বন্দুকধারীর সঙ্গে যোগাযোগের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাকে আত্মসমর্পণের জন্য বলা হচ্ছে বলে জানিয়েছেন ফিলাডেলফিয়ার পুলিশ সার্জেন্ট এরিক গ্রিপ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877