শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

প্রেমের টানে রাজশাহীতে মালয়েশিয়ান তরুণী আলিশা

প্রেমের টানে রাজশাহীতে মালয়েশিয়ান তরুণী আলিশা

স্বদেশ ডেস্ক:

প্রেমের টানে রাজশাহীতে ছুটে এসেছেন মালয়েশিয়ান এক তরুণী। ২০ বছর বয়সি স্যান্ডি নামের ওই তরুণী তার বাংলাদেশী প্রেমিক জুলফিকারের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধও হয়েছেন ইতোমধ্যে।

জুলফিকার রাজশাহী মহানগরীর বিনোদপুর এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে। তার বাড়িতেই এখন ওই বিদেশী বধূ।

স্যান্ডি বিয়ের আগে খ্রিস্টান ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ধর্মান্তরিত হওয়ার পর তার নাম রাখা হয় আলিশা অ্যানি। তিনি মালয়েশিয়ার পাসপোর্ট দফতরে কর্মরত।

জুলফিকার জানান, প্রায় ৮ বছর আগে পড়ালেখার জন্য তিনি মালয়েশিয়ায় যান। ওই সময় পড়াশোনার পাশাপাশি খণ্ডকালীন চাকরি করতেন। সেখানেই স্যান্ডির সাথে তার পরিচয় হয়। এক সময় তারা প্রেমের সম্পর্কে জড়ান।

তিনি বলেন, মালয়েশিয়া থেকে উড়ে আসেন স্যান্ডি। ঈদের তিন দিন পর গত ১৪ জুলাই ধর্মীয় রীতি অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়। এই বিয়ে নিয়ে আমার মা, ভাই-বোন ও আত্মীয়-স্বজন সবাই খুশি।

সত্যিকারের ভালোবাসা কোনো বাধা, ধর্ম ও ভাষা মানে না বলে উল্লেখ করে জুলফিকার বলেন, ‘স্যান্ডি খ্রিস্ট ধর্মাবলম্বী ছিলেন। তিনি ধর্মান্তরিত হয়ে পরিবার ছেড়েছেন। আলিশার এমন ভালোবাসা অবশ্যই আমার কাছে অনেক বড়।’

আলিশা অ্যানি জানান, বাংলাদেশ এবং রাজশাহী তার ভীষণ ভালো লেগেছে। তার শাশুড়ি তাকে পছন্দ করায় এবং পুত্রবধূ হিসেবে স্বীকৃতি দেয়ায় তিনি অনেক আনন্দিত। শাশুড়ির সাথে সংসারের কাজ করতে চান। কিন্তু তার শাশুড়ি ভালোবেসে কিছুই করতে দেন না বলেও জানান মালয়েশিয়ান নববধূ।

আগামী সপ্তাহেই স্বামী জুলফিকারকে নিয়ে তিনি নিজ দেশ মালয়েশিয়ায় ফিরতে চান। সেখানে দু’জন নতুনভাবে নিজেদের ক্যারিয়ার প্রতিষ্ঠায় কাজ করবেন।

আলিশা বাংলাভাষা জানেন না। তিনি সবার সাথে কথা বলার ক্ষেত্রে দোভাষী হিসেবে সাহায্য নিচ্ছেন তার স্বামী জুলফিকারের।

সূত্র : ইউএনবি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877