শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

আজকের রাশিফল বুধবার ১৩ জুলাই ২০২২

আজকের রাশিফল বুধবার ১৩ জুলাই ২০২২

মেষ রাশি: আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল সংশোধনের জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

মিথুন রাশি: আজ অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকরিজীবীদের পদোন্নতির যোগ। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে।

কর্কট রাশি: সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন।

সিংহ রাশি: দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিক ব্যাপারে আনন্দ বৃদ্ধি। গবেষণায় সাফল্য। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা।

কন্যা রাশি: সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। মেদ সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

তুলা রাশি: কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আত্মীয়রা অহেতুক বদনাম করতে পারেন। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি: প্রতিবেশীর কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা। নাসিকায় পীড়া হতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মকর রাশি: শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হবে। আজ সকালের দিকে কোনও প্রকার অর্থক্ষতি হতে পারে। ব্যবসায় লোভ সামলাতে হবে।

কুম্ভ রাশি : পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আপসের আলোচনা। পিতা-মাতার জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন।

মীন রাশি : ব্যবসা নিয়ে কোনও বাধার মুখে পড়তে পারেন। চাকরির স্থানে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবস থেকে ভাল আয় আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877