সোমবার, ১৩ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈদে ঘ‌রে ফেরার আগে রক্ত পরীক্ষার পরামর্শ সেতুমন্ত্রীর

ঈদে ঘ‌রে ফেরার আগে রক্ত পরীক্ষার পরামর্শ সেতুমন্ত্রীর

স্বদেশ ডেস্ক: ঈদে ঘ‌রে ফেরার সময় সবাই‌কে সতর্ক থাক‌তে হ‌বে। আর যা‌দের জ্বর আছে তা‌দের রক্ত পরীক্ষা ক‌রে দে‌শে ফেরার জন্য পরামর্শ দি‌য়ে‌ছেন বাংলা‌দেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

বৃহস্প‌তিবার দুপু‌রে ধানম‌ন্ডির ৩২ নম্ব‌রে বাংলা‌দেশ আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ উপক‌মি‌টি আ‌য়ো‌জিত শেখ ফ‌জিলাতু‌ন্নেসা ম‌জি‌বের জন্ম‌দিন উপল‌ক্ষে অসহায় ও দুস্থ‌দের ম‌ধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌বে তি‌নি এ পরামর্শ দেন।

‌তি‌নি ব‌লেন, শুধু সমা‌লোচনা করে দা‌য়িত্ব পালন হয়না। ডেঙ্গু ও এডিস মশা রো‌ধে বিএন‌পির কোন কার্যকর ভূ‌মিকা নেই। বি‌রোধী দল হি‌সে‌বে আপনা‌দেরও ভূ‌মিকা থাকা দরকার। কাদের বলেন, আমি আপনা‌দের বল‌বো সব সময় রাজনী‌তি করা ঠিক নয়। আসুন আমরা রাজনী‌তি না ক‌রে সম‌ন্বিতভা‌বে মানু‌ষের জন্য কাজ ক‌রি।

প্রধানমন্ত্রী দে‌শে ফি‌রে‌ছেন জা‌নি‌য়ে ‌সেতুমন্ত্রী ব‌লেন, তি‌নি বঙ্গভব‌নে এসে প্রথ‌মেই ডেঙ্গুর কি অবস্থা তার খোঁজ নি‌য়ে‌ছেন। প্রধানমন্ত্রী ব‌লেছেন আর কোন কাজ নয় ট‌খেন একটাই কাজ সে‌টি হ‌চ্ছে ডেঙ্গু‌কে প্র‌তি‌রোধ জর‌তে হ‌বে। প্রধানমন্ত্রীর নি‌র্দেশনা ম‌তো সবাই‌কে প‌রিচ্ছন্ন ও ডেঙ্গুমুক্ত বাংলা‌দেশ কর‌তে সম‌ন্বিতভা‌বে কাজ করার আহ্বান জানান।

বি‌শেষজ্ঞ চি‌কিৎসক‌দের সমন্ব‌য়ে ম‌নিট‌রিং সেল গঠন করা হ‌য়েছে জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, ‌ডেঙ্গু রো‌ধে বিএন‌পি কোন দা‌য়িত্বশীল ভূ‌মিকা পালন ক‌রে‌নি। তারা শুধু সমা‌লোচনায় ব্যস্ত। বি‌রোধী দল হি‌সে‌বে তারাও ডেঙ্গু প্র‌তি‌রো‌ধে তারা দা‌য়িত্বশীল ভূ‌মিকা রাখ‌তে পার‌তো ব‌লে জা‌নি‌য়ে‌ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের।

অনুষ্ঠা‌নে ত্রাণও সমাজ কল্যাণ উপ ক‌মি‌টির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মু‌ন্সির সভাপ‌তি‌ত্বে ক‌মি‌টির সদস্য সচীব সু‌জিত রায় ন‌ন্দির সঞ্চালনায় বি‌ভিন্ন পর্যা‌য়ের নেতরা উপ‌স্থিত ছি‌লেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877