শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ভারতে নবী অবমাননার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর শিবিরের বিক্ষোভ

ভারতে নবী অবমাননার প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর শিবিরের বিক্ষোভ

স্বদেশ ডেস্খ:

বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং তাদের মিডিয়া টিমের সদস্য নবীন জিন্দালের নবী মুহাম্মদ সা: ও হযরত আয়েশা রা: সম্পর্কে অশালীন মন্তব্যের প্রতিবাদ ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর শাখা।

বৃহস্পতিবার (৯ জুন) সকালে রাজধানীর শাহজাদপুর থেকে বাড্ডা হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

বিক্ষোভ পরবর্তী সমাবেশে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় দফতর সম্পাদক মঞ্জুরুল ইসলাম বলেন, ‘রাসূল সা: সম্পর্কে অশালীন মন্তব্যকারী বিজেপি নেতাকে শুধু বহিষ্কার করলেই হবে না তাকে অনতিবিলম্বে আইনের আওতায় নিয়ে আসতে হবে। আমরা এর আগেও দেখেছি তারা মুসলমানদের প্রতি হামলা,মসজিদ ভাঙচুর এবং মুসলমানদের ভেতর কোন্দল সৃষ্টি করেছে। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।’

মঞ্জুরুল ইসলাম আরো বলেন, আমরা বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পক্ষ থেকে বাংলাদেশ সরকারকে অনুরোধ করছি সরকারের পক্ষ থেকে যেন এর নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, ‘নূপুর শর্মাকে অবিলম্বে ক্ষমা চাইতে হবে। যদি ক্ষমা চাওয়া না হয় তাহলে আজকে প্রতিবাদ, এরপর প্রতিরোধ এবং প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত আছি ইনশাআল্লাহ।’

উল্লেখ্য, ভারতের একটি টেলিভিশন টকশোতে মহানবী হজরত মুহাম্মদ সা: সম্পর্কে অবমাননাকর মন্তব্য করেন বিজেপি নেত্রী নূপুর শর্মা। পরে তার বক্তব্যের সমর্থনে টুইট করেন দলের মিডিয়া ইনচার্জ নবীন কুমার জিন্দাল। এসবের জেরে দেশ-বিদেশে ব্যাপক ক্ষোভ দেখা দিলে পরিস্থিতি সামাল দিতে তাদের দু’জনকে দল থেকে বহিষ্কার করে মোদির বিজেপি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877