শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল মঙ্গলবার ৩১ মে ২০২২

আজকের রাশিফল মঙ্গলবার ৩১ মে ২০২২

মেষ রাশি: নতুন কোনও কাজের জন্য চেষ্টা বাড়বে। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তির জন্য সাবধান থাকুন।

বৃষ রাশি: সংসারে কোনও কারণে বিবাদ বাধতে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে।

মিথুন রাশি: কোনও কারণে অফিসে সম্মানহানি হতে পারে। মনের মতো কারও সঙ্গে দিন কাটাতে পারবেন। শরীর সুস্থ হওয়ায় আনন্দ পাবেন। কোনও আইনি কাজের জন্য খরচ হবে।

কর্কট রাশি : প্রেমে বাধা আসতে পারে। কাজে অনিহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। বাইরে ভ্রমণের বিষয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ রাশি : সন্তানের কোনও কাজের জন্য শান্তি পাবেন। পাওনা আদায় হতে পারে। তবে আজ মানসিক শান্তি পাবেন না। বাইরের কারও জন্য খরচ বাড়তে পারে। স্ত্রী সঙ্গে বিবাদের আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে।

কন্যা রাশি : গান বাজনার জন্য দিনটি ভাল। আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। পুজোপাঠের জন্য খরচ হবে। বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি : ব্যবসা ভাল যেতে পারে। আজ কিছু উপহার পেতে পারেন। অচেনা লোকের জন্য বিপদে পড়তে পারেন। অতিরক্ত খরচ হতে পারে। কোনও আইনি কাজ নিয়ে বিশেষ আলোচনা। বিয়ের কথাবার্তা বন্ধ রাখা দরকার।

বৃশ্চিক রাশি : পেটের সমস্যায় খাবারে অনিহা দেখা দেবে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা।

ধনু রাশি : মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল থাকলেও সকাল থেকে শরীরে ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ হতে পারে। বাবামায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি।

মকর রাশি : নিজের মনের ওপর নিয়ন্ত্রন থাকবে। উত্তেজনাপূর্ণ পরিস্থিতি রাখুন। আর্থিকভাবে লাভবান রাখুন। উপহার পাবেন। আজ ভালবাসার অনুভুতি থাকবে। কর্মক্ষেত্রে সবকিছুতে মুশকিল থাকবে। অতিরিক্ত সময় নিজের আয়ত্বে থাকবে।

কুম্ভ রাশি : শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। আর্থিক উন্নতি নিশ্চিত। ব্যায় ঊর্ধ্বমুখী হবে। সবার চাহিদার কথা চিন্তা করলে মুশকিল। বিভিন্ন নির্দেশে আজকে বিধ্বস্ত থাকবেন। বিয়ের সুযোগ রয়েছে। আজ নানা লক্ষ্যে পৌঁছাতে পারেন।

মীন রাশি : শরীরের গোলমাল থাকবে। মায়ের শরীর খারাপ থাকতে পারে। আর্থিক সুবিধা থাকবে। আত্মীয়ের সঙ্গে দেখা হবে। মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। সহকর্মীদের সামলাতে হবে। বিমা সংক্রান্ত ব্যয় থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877