রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের কার্যকরি কমিটির এক সভা ২৪ মে শনিবার ভার্জিনিয়ার ষ্প্রীংফিল্ডের নিরালা রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় আগামী সেপ্টেম্বর মাসে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো জোরদারের উপর গুরুত্বারোপ করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সভাপতি সাদেক খান।

সভায় মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের অনুমোদন সাপেক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নতুন কমিটি গঠনের পরপরই করা হবে বলে মতামত ব্যক্ত করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সভাপতি সাদেক খান, সিনিয়র সহ সভাপতি শিব্বীর আহমেদ, সহ সভাপতি জুয়েল বড়ুয়া, সহ সভাপতি জীবক বড়ুয়া,  সহ সভাপতি নুরুল আমিন নুরু, সহ সভাপতি আকতার হোসাইন, সহ সভাপতি মজিবুর রহমান, সহ সভাপতি আনোয়ার হোসাইন, সহ সভাপতি নাজমুল হাসান, যুগ্ম সম্পাদক হারুন রশীদ, যুগ্ম সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক নারায়ন দেবনাথ। আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হারুন চৌধুরী, আমান উল্ল্যাহ আমান, আলতাফ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877