রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
আজকের রাশিফল শনিবার ২৮ মে ২০২২

আজকের রাশিফল শনিবার ২৮ মে ২০২২

মেষ রাশি: ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ। পিতার শরীরের ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃষ রাশি: কোনও আঘাতের জন্য ভ্রমণে বাধা আসতে পারে। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা। কোমরের কোনও সমস্যা বাড়তে পারে।

মিথুন রাশি:  কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে্র কোথাও আঘাত লাগতে পারে। ভাগের সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা।

কর্কট রাশি: কিছু ভুলে যাওয়ার জন্য বিপদ ঘটতে পারে। আজ পরিবারে কা্রও ব্যবহার আপনার মানসিক কষ্টের কারণ হবে। আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না।

সিংহ রাশি: শেয়ারে লাভের আশা রাখলে বড়দের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খবর পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মানপ্রাপ্তি।

কন্যা রাশি: চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

তুলা রাশি : গঠনমূলক কোনও কাজে সুনাম হতে পারে। কোনও প্রতিভার কারণে জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুর প্রতি অতিরিক্ত ভালবাসার জন্য খেসারত দিতে হতে পারে। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে।

বৃশ্চিক রাশি : পুরোনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগের কারণে ব্যয় বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচের যোগ।

ধনু রাশি : আর্থিক চাপ থাকলেও দুপুরের পরে কেটে যেতে পারে। কোনও মহিলার কথায় বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ।

মকর রাশি : চাকরির জন্য মূল্যবান কোনও সিদ্ধান্ত নিতে একটু দেরি হবে। সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে চলুন।

কুম্ভ রাশি : বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে।

মীন রাশি : চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। মাথায় চোট লাগতে পারে। ব্যবসায়ীরা ব্যবসায় কড়া নজর রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য ভাল সময় নয়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877