শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

আজকের রাশিফল রবিবার ১ মে ২০২২

আজকের রাশিফল রবিবার ১ মে ২০২২

মেষ: অনিচ্ছাকৃত ভাবে কোনও কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে হবে।নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনা-চিন্তা করা প্রয়োজন।

বৃষ: সকালের দিকে মায়ের চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছা করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে।

মিথুন রাশি:  সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে।ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসায় লাভ।

কর্কট রাশি: লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করবেন।

সিংহ রাশি: স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে কোনও জটিলতা নিয়ে চিন্তা। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

কন্যা রাশি: পরিবারের সকলের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদ হবে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ের বিষয় আলোচনা হবে।

তুলা রাশি: শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি: চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। দুপুরের পরে আগুন থেকে সাবধান। আঘাতপ্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে।

ধনু রাশি: স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি— কোনও কিছু কেনার আগে ভাবনা-চিন্তা করা প্রয়োজন।

মকর রাশি: আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক বাধতে পারে। পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। অর্থাভাবের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।নতুন কোনও বন্ধুর সাহা‌য্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না।

কুম্ভ রাশি: গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের উপর নিজেরই গর্ববোধ হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

মীন রাশি: উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে জটিলতা নিয়ে চিন্তা। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877