রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ১১ এপ্রিল ২০২২

আজকের রাশিফল সোমবার ১১ এপ্রিল ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20)/আজকের রাশিফল
বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন। স্ত্রীর বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)/আজকের রাশিফল
আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয় লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। পিতা-মাতার শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)/আজকের রাশিফল
মিথ্যের সাহায্য নিলে ফাঁসতে পারেন। মূল্যবান কোনও দ্রব্য প্রাপ্তি হতে পারে। সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে ঝগড়ার সৃষ্টি হলে মিটিয়ে নিন।

কর্কট রাশি / CANCER (June 22-July 22)/আজকের রাশিফল
আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরোনো কোনও সমস্যার সমাধান হতে পারে। নিজের প্রতিভা দেখানোর বড় কোনও সুযোগ পেতে পারেন। পিতা-মাতার জন্য বাড়তি কিছু খরচ হতে পারে।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)/আজকের রাশিফল
চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)/আজকের রাশিফল
আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণ।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)/আজকের রাশিফল
অভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করুন।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)/আজকের রাশিফল
পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। চিকিৎসার খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)/আজকের রাশিফল
পরিবারে সম্মান বৃদ্ধি। নিজের ভাল কাজের জন্য মানুষের কাছ থেকে প্রচুর সহমর্মিতা পাওয়ার আশা রাখতে পারেন। আর্থিক অবস্থা ভালই যাবে। বিদ্যার্থীদের সামনে প্রতিকূল সময়।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)/আজকের রাশিফল
আজ আয়ের পরিমাণ ভালই থাকবে। সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)/আজকের রাশিফল
আভিনেতাদের জন্য খুব ভাল সুযোগ মিলতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল। প্রতিবাদী মনোভাব ত্যাগ করুন।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)/আজকের রাশিফল
একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। পেটের সমস্যা হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877