শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

পাঞ্জাবের ক্ষমতায় থাকছে ইমরানের পিটিআই!

পাঞ্জাবের ক্ষমতায় থাকছে ইমরানের পিটিআই!

পাকিস্তানের রাজনীতির ভরকেন্দ্র পাঞ্জাবে ইমরান খানের দল পিটিআই ক্ষমতায় টিকে থাকবে বলে জানিয়েছেন চৌধুরী পারভেজ এলাহি। সোমবার এমন সংবাদ প্রকাশ করেছে জিও নিউজ।

পাকিস্তান মুসলিম লিগের (কায়েদে আজম গ্রুপ) নেতা ও পাঞ্জাব বিধানসভার স্পিকার চৌধুরী পারভেজ এলাহির দাবি, পাঞ্জাব বিধানসভায় ইমরান খানের দল পিটিআইয়ের সমর্থক সংখ্যা এখন বিরোধী রাজনৈতিক শক্তিগুলোর থেকে বেশি। এখন পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী নির্বাচনে পিটিআইয়ে সমর্থকরা মূল ভূমিকা পালন করবেন। পিটিআই সমর্থিত প্রার্থী এখন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হবেন।

এর আগে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের নতুন মুখ্যমন্ত্রী নির্বাচনের সময় এখানকার বিধানসভায় সরকারি ও বিরোধী দলের মধ্যে হট্টগোলের কারণে এর কার্যক্রম আগামী ৬ এপ্রিল পর্যন্ত মুলতুবী রাখা হয়।

এ বিষয়ে পাঞ্জাব বিধানসভার স্পিকার চৌধুরী পারভেজ এলাহি বলেন, পাকিস্তানের পাঞ্জাব বিধানসভা মুলতুবী রাখা হয়েছে বিরোধী দলগুলোর গোলমালের কারণে। পাঞ্জাব বিধানসভার বাইরে গণমাধ্যমের সাথে কথা বলার সময় তিনি এসব কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন মুহাম্মদ বাশারত রাজা, হাফিজ আম্মার ইয়াসির ও পাঞ্জাব বিধানসভার অন্যান্য সদস্য। এ সময় তিনি বলেন, (নতুন মুখ্যমন্ত্রী নির্বাচনে) বিরোধী দলগুলোর বিরুদ্ধে তিনি ও পিটিআই নেতারা প্রস্তুত।

সূত্র : জিও নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877