শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
‘আগামী নির্বাচনে বিরোধী জোটের নেতৃত্ব দেবে জাতীয় পার্টি’

‘আগামী নির্বাচনে বিরোধী জোটের নেতৃত্ব দেবে জাতীয় পার্টি’

স্বদেশ ডেস্ক:

আগামী নির্বাচনে জাতীয় পার্টি বিরোধী জোটের নেতৃত্বে থাকবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

আজ শুক্রবার বিকেলে মিরপুরের গোলাপটেক মাঠে দারুসসালাম থানা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জি এম কাদের এ কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, দেশের মানুষ স্বৈরতান্ত্রিক ব্যবস্থা থেকে মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়।

তিনি আরও বলেন, আগামী নির্বাচনে দুটি জোট হবে। একটিতে সরকারি দল ও তাদের সমর্থকরা থাকবে। আর বিরোধী জোটের নেতৃত্ব দেবে জাতীয় পার্টি। আমাদের জোটে সমর্থন থাকবে দেশের নির্যাতিত ও নিপীড়িত মানুষের।

জি এম কাদের বলেন, আগে দেশের মানুষ এক দিন ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে গণতন্ত্রের স্বাদ উপভোগ করত। ১৯৯১ সালের পর আওয়ামী লীগ ও বিএনপি টাকা ও পেশিশক্তি ব্যবহার করে গণতন্ত্র পুরোপুরি ধ্বংস করে দিয়েছে। দল দুটি ইচ্ছেমতো সংবিধান কাটাকাটি করে গণতন্ত্র শেষ করে দিয়েছে। তারা সংবিধানিকভাবেই সংসদীয় গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা করেছে। সাংবিধানিকভাবেই এখন সব ক্ষমতা এক ব্যক্তির হাতে। তিনি যা বলবেন তাই হবে। তার কথার বাইরে কিছুই সম্ভব নয়। তিনি সকল আইন ও জবাবদিহিতার ঊর্ধ্বে।

সম্মেলনে দারুসসালাম থানা জাতীয় পার্টির সভাপতি হিসেবে মো. আলমাস উদ্দিন ও সাধারণ সম্পাদক হিসেবে মাসুম পারভেজের নাম ঘোষণা করা হয়। একই সঙ্গে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন  জি এম কাদের।

দারুসসালাম থানা জাতীয় পার্টির আহ্বায়ক মো. আলমাস উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব মাসুম পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে আরও বক্তব্য দেন জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু, প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, মো. মাহবুবুর রহমান লিপটন, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম পাঠান,  যুগ্ম মহাসচিব মো. শামসুল হক, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল খায়ের।

সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হাজী নাসির উদ্দিন সরকার, মো. হেলাল উদ্দিন, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, সমাজকল্যাণ সম্পাদক গোলাম মোস্তফা, তথ্য ও গবেষণা সম্পাদক মো. জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আবু তৈয়ব, যুগ্ম দপ্তর সম্পাদক সমরেশ মণ্ডল মানিক, যুগ্ম কৃষি সম্পাদক মো. গোলাম মোস্তফা কামাল, যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক ডা. সেলিনা হোসেন, কেন্দ্রীয় সদস্য মামুন হাসান মনির, এস মহিবুর রহমান মেহেদী হাসান শিপন, সৈয়দা জাকিয়া আফরুজ হিয়াসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানার, ওয়ার্ডের ও অঙ্গসংগঠনের নেতারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877