মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

দিনক্ষণ ঠিক হলো শেন ওয়ার্নের শেষকৃত্যের

দিনক্ষণ ঠিক হলো শেন ওয়ার্নের শেষকৃত্যের

স্পোর্টস ডেস্ক:

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) শেষকৃত্য অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্নের। আগামী ৩০ মার্চ সন্ধ্যায় রাষ্ট্রীয়ভাবে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে। ভিক্টোরিয়া রাজ্য সরকার এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছে।

ভিক্টোরিয়ার প্রধান ড্যানিয়েল এন্ড্রুস বলেন, ওয়ার্নকে বিদায় জানানোর জন্য এর চেয়ে উপযুক্ত জায়গা বিশ্বে আর কোথাও নেই। ভিক্টোরিয়ার জনগণ ৩০ মার্চ সন্ধ্যায় এমসিজিতে একটি স্মারক অনুষ্ঠানে খেলাধুলায় অবদানের জন্য ওয়ার্নকে শ্রদ্ধা জানাবেন।

১৯৬৯ সালের ১৩ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার মেলবোর্নের ভিক্টোরিয়ায় জন্মগ্রহণ করেছিলেন ওয়ার্ন। জন্মস্থান মেলবোর্ন জুড়ে সব স্মৃতি ওয়ার্নের। ঘরোয়া ক্রিকেটে মেলবোর্নের রাজ্যদল ভিক্টোরিয়ার হয়ে দীর্ঘদিন খেলেছেন তিনি।

২০০৬ সালে বক্সিং ডে টেস্টে মেলবোর্ন মাঠেই প্রথম বোলার হিসেবে ৭০০ টেস্ট উইকেট শিকার করেন ওয়ার্ন। ১৯৯৪ সালে এমসিজিতেই ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে হ্যাটট্রিক করেছিলেন ওয়ার্ন।

গত শুক্রবার শেন ওয়ার্ন মারা যান। মৃত্যুকালে এই কিংবদন্তি ক্রিকেটারের বয়স হয়েছিল ৫২ বছর। ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন তিনি। থাইল্যান্ডের কোহ সামুইতে নিজের ভিলায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শেন ওয়ার্ন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877