বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

আজকের রাশিফল: শুক্রবার ২ আগস্ট ২০১৯

আজকের রাশিফল: শুক্রবার ২ আগস্ট ২০১৯

মেষ রাশি : এই রাশির জাতক জাতিকাদের আজ গৃহস্থালীর কাজে অনেক ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক আজ বেশ ভালো থাকবে। এই মুহূর্তে আপনার বিশেষ কোনো কাজের প্রয়োজন হলে বন্ধুদের অনেক সহযোগিতা পাবেন। পারিবারিক সম্পর্ক এখন সুন্দর থাকবে।

বৃষ রাশি : আজ আপনার প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। এখন আপনার প্রয়োজন অনুযায়ী তাদের সহযোগিতা কাজে লাগাতে পারেন। দূরের কোনো আত্মীয় স্বজনের সঙ্গে আজ যোগাযোগ বাড়তে পারে।

মিথুন রাশি : আপনার সাথে আজ প্রথম সাক্ষাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। ভালো উপকার পাবেন। পুরোনো কোনো পাওনা আজ না চাইতেই আদায় হতে পারে। ভ্রমণের সময়ে সকল ঝুঁকি এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে যতটা সম্ভব মানিয়ে নেওয়ার চেষ্টা করুন, নাহলে সমস্যা বাড়বে।

কর্কট রাশি : আপনাদের আজ শরীর ও মন মোটামুটি ভালোই থাকবে। কাজকর্মে আপনি যথেষ্ট উৎসাহ পাবেন। আজ আপনার জন্য নতুন কোনো কাজের সুযোগ আসতে পারে। রাগ ও জেদ যেন কোনো কারণেই বেড়ে যেতে পারে না। কথাবার্তায় সচেতনতার আজ যথেষ্ট প্রয়োজন আছে।

সিংহ রাশি : নানান কারণে মানসিক চাপ এখন বাড়বে। অতীতের কোনো কাজের ভালো ফল পেতে পারেন। মামলা মোকদ্দমায় ফল আপনার বিপক্ষে যেতে পারে, তাই সাবধান হোন। কোনো খারাপ খবরে মানসিক ভাবে কষ্ট পেতে পারেন। অনেকের সাথে ভ্রমণ ও ব্যক্তিগত যোগাযোগ এই সময় ফলপ্রসু হবে।

কন্যা : হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন, তাই কোনো ভাবেই অফিসে ডুব দেবেন না। আপনাদের পাশে বসে থাকা কলিগ পর্যন্ত আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো ভালোভাবে আরেকবার দেখে নিন।

তুলা : অধীনস্থ কাউকে দায়িত্ব দিয়ে দূরে কোথাও যাওয়া ঠিক হবে না। আপনার জন্য এখন রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের কাজকর্ম সংক্রান্ত গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না, হয়তো ফাঁস হয়ে যেতে পারে।

বৃশ্চিক : বিশেষ কোনো কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসার সম্ভাবনা। আত্মীয়-স্বজনদের কেউ আপনাকে জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে।

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে এই দিনটি কেটে যেতে পারে। তবে আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে নাহলে ফল ভালো হবেনা।​

মকর : এই রাশির জাতক জাতিকার আজকের দিনটি ব্যস্ততার । কর্মস্থলে সকালের দিকে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে অত্যন্ত ব্যস্ততা বৃদ্ধি পাবে। দুপুরের পর কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

কুম্ভ : কুম্ভের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ আছে প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের যোগ প্রবল। বিকালের পর সময় ভালো হয়ে উঠবে ।

মীন : পরিবার সকলের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, তাদের দূরে রাখবেন না ।কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে।যে কারণে আপনার মূল্য বাড়বে। সকালের দিকে রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877