শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৬ ফেব্রুয়ারি ২০২২

আজকের রাশিফল শনিবার ২৬ ফেব্রুয়ারি ২০২২

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তির সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে বাড়তি খরচ বাড়তে পারে।

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
রাজনীতিতে কঠিন কোনও ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পারে। আত্মীয়ের মাধ্যমে কোনও কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চাকরির স্থানে চাপ বৃদ্ধি।

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। লেখকদের সুনাম বাড়তে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

কর্কট রাশি / CANCER (June 22-July 22)

কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দেওয়াই ভাল হবে। সুদ থেকে আয় বৃদ্ধির চিন্তাভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে।

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
আজ কর্মে আলস্যের কারণে কর্মস্থানে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ। সাধুসেবায় নিজেকে ধন্য মনে হবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
কোনও কাজের জন্য আজ সম্মানিত হতে পারেন। সাধুসেবায় আনন্দ লাভ। ভাই-বোনে কোনও সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
আজ একটু সমস্যার ভিতর দিয়ে কাটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে।

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সন্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ।

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
স্ত্রীর ব্যাপারে কোনও খারাপ চিন্তা আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদ ঘটতে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও বাধা আসতে পারে। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে।

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। পথে-ঘাটে আঘাতের সম্ভাবনা। বাড়তি কোনও কথা অশান্তি ডেকে আনতে পারে।

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ। কুচক্রে পড় ক্ষতির যোগ। বায়ুপথে ভ্রমণ হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877