সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
রাবিতে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ মিছিল

রাবিতে প্রেমবঞ্চিতদের বিক্ষোভ মিছিল

স্বদেশ ডেস্ক:

‘তুমি কে আমি কে, বঞ্চিত বঞ্চিত’, ‘কেউ পাবে, তো কেউ পাবে না; তা হবে না হবে না’ এমন সব স্লোগান নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রেমবঞ্চিত সংঘের ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ করেছে একদল শিক্ষার্থীরা। এ ছাড়া দিবসটি উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেছে সংগঠনটি।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেট থেকে তাদের বিক্ষোভ শুরু হয়। সেখান থেকে ক্যাম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে তারা সেখানে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ করে।

মিছিল শুরুর আগে তারা এম ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনের নিচতলায় দুটি ওষধি গাছ লাগান এবং মিছিল পরবর্তী সময়ে ক্যাম্পাসের দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ ছাড়া ট্রাপচাপায় নিহত হিমেলের স্মরণে রক্তদান কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ শেষে সংগঠনটির সভাপতি কাজী মোহাম্মদ নোমান বলেন, ‘যারা প্রেম বঞ্চিত তারা একাকিত্বে আত্মাহত্যার পথ বেছে নেই। তাদের রক্ষার জন্য একটা সংগঠন থাকা চাই আর সেটা হলো প্রেমবঞ্চিত সংঘ। আমরা এই দিবসে ভালোবাসাকে স্মরণ রাখতে বৃক্ষরোপণ, রক্তদান কর্মসূচি, ক্যাম্পাসে দুস্থ লোকদের খাবারের ব্যবস্থা করেছি।’

সংগঠনটির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি কাজী মোহাম্মাদ নোমান এবং সাধারণ সম্পাদক ইহতেশামুল হক ইবনুরের নেতৃত্বে বিক্ষোভে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877