রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

সাভার এনাম মেডিকেল হাসপাতালে ডেঙ্গুতে একজনের মৃত্যু

সাভার এনাম মেডিকেল হাসপাতালে ডেঙ্গুতে একজনের মৃত্যু

স্বদেশ ডেস্ক: সাভারে ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে।তার নাম- জুয়েল মাহমুদ নয়ন (৩৮)। এর আগে গত শনিবার তাকে রাজধানীর শহীদ সোরওয়ার্দী হাসপাতাল থেকে ফেরত পাঠানো হয়। পরে স্বজনরা তাকে সাভারের এনাম মেডিকেলের আইসিইউতে ভর্তি করেন। নিহত জুয়েল মাহমুদ নয়ন ধামরাই উপজেলার কুল্লা গ্রামের দলিল উদ্দিনের ছেলে।

হাসপাতাল ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, গত ৫-৬ দিন যাবৎ ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত  ছিলেন জুয়েল। গত শনিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়। চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক বললে তাকে পপুলার হাসপাতাল ও পরে রাজধানীর শহীদ সোরওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে তাকে ফেরত পাঠানো হয়। সোরওয়ার্দী হাসপাতাল থেকে তাকে গত শনিবার সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের আইসিইউতে ভর্তি করলে সোমবার দুপুর সাড়ে ১২টায় তার মৃত্যূ হয়।

এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের ওটি ইনচার্জ নাসির উদ্দিন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে জুয়েল মাহমুদ নয়নের মৃত্যূ খবর নিশ্চিত করেছেন।

নিহত জুয়েল মাহমুদ নয়নের শ্যালিকা ঝর্ণা আক্তার জানান, ডেঙ্গুতে আক্রান্ত হলে আমরা প্রথমে সরকারী হাসপাতালে ভর্তি করি। পরবর্তীতে ঢাকার পপুলার হাসপাতাল ও শহীদ সোরওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে তাকে সেখান থেকে ফেরত দিলে ২৭ তারিখ এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন তার মৃত্যূ হয়।

এদিকে, সাভারে প্রতিদিনই ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বর্তমানে ৬ জনসহ বিভিন্ন ক্লিনিকে ডেঙ্গুতে আক্রান্ত রোগী ভর্তি রয়েছে। সাভার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের ডিউটি ডাঃ মাসুদ জানান- আমাদের হাসপাতালে ডেঙ্গু চিকিৎসা কর্নার খোলা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল থেকেই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ১ম বর্ষের ছাত্রী উখিংনু চিকিৎসা নিয়ে সুস্থ্যতা অনুভব করে বিশ্রাম না নিয়ে কক্সবাজারের বাসায় গিয়ে পূনরায় অসুস্থ হয়ে মারা যান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877