মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

আ.লীগ প্রার্থীর হুঙ্কার; কেউ প্রচার চালাতে পারবে না, পোস্টারও লাগাতে পারবে না

আ.লীগ প্রার্থীর হুঙ্কার; কেউ প্রচার চালাতে পারবে না, পোস্টারও লাগাতে পারবে না

স্বদেশ ডেস্ক:

গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী নুরুল ইসলাম আকন্দ। প্রতীক বরাদ্দের পর প্রথম দিনেই প্রকাশ্যে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনে প্রচারের বাধা দেওয়ার হুমকি উঠেছে তার বিরুদ্ধে। নুরুল ইসলাম আকন্দ প্রহলাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান।

স্থানীয় লোহাগাছিয়া বাজারে উন্মুক্ত স্থানে সোমবার কর্মী-সমর্থক নিয়ে পথসভা করেন তিনি। এ সময় তার দেওয়া বক্তব্যের একটি ভিডিওচিত্র ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা জেগেছে বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

ভিডিওচিত্রে দেখা যায়, নুরুল ইসলাম আকন্দ বলছেন, আজকে যারা স্বতন্ত্র প্রার্থী তারা বিভিন্নভাবে নির্বাচনে প্রচার বা গণসংযোগ চালানোর পাঁয়তারা করছেন। তাদের কোনোভাবেই প্রচার চালাতে দেওয়া যাবে না। এমনকি কোথাও তারা পোস্টার, ব্যানার ও ফেস্টুনও লাগাতে পারবে না। প্রহলাদপুর ইউনিয়নের ২৭টি গ্রামের কোথাও তারা ঢুকতে পারবে না।

এভাবে হুমকির অভিযোগ সম্পর্কে নুরুল ইসলাম আকন্দ বলেন, কী কথা বলেছিলাম এ মুহূর্তে মনে নেই। তবে এটা গণতান্ত্রিক প্রক্রিয়ার নির্বাচন। সবারই অধিকার রয়েছে সমানভাবে নির্বাচনে অংশ নেওয়ার।

প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আবু সাইদ বলেন, প্রচারের প্রথম দিনেই যেভাবে হুমকি দিয়েছেন তাতে আমাদের কর্মী-সমর্থকরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ছেন। তবে সন্ত্রাসী কায়দায় জনগণের সমর্থন আদায় করা যায় না। জনগণ আমাদের সঙ্গে রয়েছে। আমরা সমান সুযোগ চাই। এ বিষয়ে নির্বাচন কমিশনে আমরা অভিযোগ করব।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ইস্তাফিজুল হক আকন্দ জানান, তিনি এ বিষয়টি দেখবেন। নির্বাচনে কেউ হুমকি দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877