শনিবার, ২২ Jun ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

দুটি কলা ৪৪২ টাকায় বিক্রি, জরিমানা ২৫ হাজার! (ভিডিও)

দুটি কলা ৪৪২ টাকায় বিক্রি, জরিমানা ২৫ হাজার! (ভিডিও)

মাত্র এক জোড়া কলার দাম ৪৪২টাকা! শুনলেই চক্ষু চড়ক গাছ। তবে দুটি কলা এত বেশি দামে বিক্রি করায় জরিমানাও গুণতে হলো ২৫ হাজার টাকা।

ঘটনাটি ভারতের চন্ডীগড়ের একটি পাঁচতারকা হোটেলের। সেখানে দুটো কলা খেয়ে ৪৪২ টাকা বিল দিতে গিয়ে চক্ষু ছানাবড়া হয়েছিল বলিউড অভিনেতা রাহুল বোসের। এই ঘটনায় তিনি এতটাই বিস্মিত হয়েছিল যে তিনি একটি ভিডিও পোস্ট করে সকলকে বিষয়টি অবগত করেন। হোটেল সম্পর্কে অভিযোগও করেন তিনি।

টুইটারে রাহুল বোসের সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। দুটি কলার জন্য হোটেল কর্তৃপক্ষ ৪৪২ টাকার বিল দেয় অভিনেতা রাহুলকে। ৫১ বছর বয়সী অভিনেতা রাহুল বলেন, ‘এটা বিশ্বাস করার জন্য আপনাকে ভিডিওটি দেখতে হবে। কে বলেছে যে ফল আপনার অস্তিত্বের জন্য ক্ষতিকারক নয়!’

এই ঘটনাটি টুইটারে মিম এবং জোকস হয়েও ব্যাপক ছড়িয়ে পড়ে। ‘রাহুল বোস মুহুর্ত’ নামে এই ঘটনাটি নিয়ে মানুষ ব্যাপক হারে তাদের প্রতিক্রিয়াও জানান।

অনলাইনে এই ভাইরাল ভিডিওর প্রতিক্রিয়া প্রকাশ্যে আসার পরে চন্ডীগড়ের আবগারি ও কর বিভাগ হোটেলটি পরিদর্শন করে এবং বিক্রয় সম্পর্কিত নথি বাজেয়াপ্ত করে। জেডব্লিউ ম্যারিয়ট নামে ওই হোটেলকে ২৫ হাজার টাকা জরিমানা করে তারা।

শুল্ক ছাড় থাকা সামগ্রীর উপর ট্যাক্স আদায়ের জন্য এই টাকা জরিমানা করা হয়েছে বলে শনিবার জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

তবে জেডব্লিউ ম্যারিয়ট হোটেল কর্তৃপক্ষ এই বিষয়টি নিয়ে এখনো কোনও মন্তব্য করেনি। চণ্ডীগড়ে একটি ছবির শ্যুটিং করতেই রাহুল বোস ওই হোটেলে যান। এর পরের দিনই অমৃতসরে চলে যান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877