সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
দুর্গাপুরে শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত

দুর্গাপুরে শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত

স্বদেশ ডেস্ক:

নেত্রকোনার দুর্গাপুরে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে শহিদ বুদ্ধিজীবী দিবস। উপজেলা প্রশাসনের আয়োজনে সর্বস্তরের জনগণের অংশগ্রহণে মঙ্গলবার এ দিবস পালিত হয়।

এ উপলক্ষ্যে বিরিশিরি এলাকায় শহিদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত ও আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়।

সাংবাদিক ধনেশ প্রত্রনবীশের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল আহসানের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, উপজেলায় কর্মরত অফিসারবৃন্দ, উপজেলা যুবলীগ সভাপতি ও শহিদ পরিবারের সন্তান আব্দুল হান্নানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ শহিদ পরিবারের সন্তান, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877