বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

মিশিগানে হবিগঞ্জ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

মিশিগানে হবিগঞ্জ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা

স্বদেশ ডেস্ক;

যুক্তরাষ্ট্রে প্রবাসীদের সংগঠন হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন অব মিশিগানের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ লক্ষ্যে ৫ ডিসেম্বর বিকালে হ্যামট্রামিক সিটির অফিসে এক সভা অনুষ্ঠিত হয়। এ সময় অ্যাসোসিয়েশনের ২০২২-২৩ সময়কালের জন্য ২১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সভাপতি হয়েছেন শাহীন আহমেদ, সেক্রেটারি শেখ তাজউদ্দিন এবং অর্থ সম্পাদক মাহফুজুর রহমান শাহীন। এই ৩টি পদে গত ২১ নভেম্বর লটারি অনুষ্ঠিত হয়েছে বলে একজন উপদেষ্টা জানিয়েছেন।

পূর্ণাঙ্গ কমিটির সিনিয়র সহ-সভাপতি হলেন লুৎফুর রহমান শেলু, মো.আব্দুস সোবহান, মিজান মিয়া জসিম। যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আযম, বিপ্লব চন্দ্র রায়, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রাজ্জাক এবং সমাজকল্যাণ সম্পাদক হয়েছেন রফিকুল ইসলাম।

এছাড়া হবিগঞ্জ সদর উপজেলা প্রতিনিধির পদ পেয়েছেন মঈন উদ্দিন চৌধুরী, লাখাই প্রতিনিধি আতাউর রহমান, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি আয়াত আলী, বানিয়াচং প্রতিনিধি আশরাফ হোসেন খান সুমন, আজমিরীগঞ্জ প্রতিনিধি নিপলু রহমান, চুনারুঘাট প্রতিনিধি ছায়েদুল হক ও বাহুবল প্রতিনিধি হয়েছেন সৈয়দ আব্দুল মোছদ।

অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ আলী রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্যে রাখেন- উপদেষ্টা আলী আকবর খান, কাপ্তান চৌধুরী, মো. ওয়াহিদুজ্জামান, মোস্তফা কামাল, নয়া কমিটির সভাপতি শাহীন আহমেদ, সেক্রেটারি শেখ তাজউদ্দিন প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877