মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরের মামলা হাইকোর্টে স্থগিত স্বর্ণের দাম ভরিতে কমল ৪২০ টাকা গরমে ফ্রিজের ঠাণ্ডা পানি খাওয়া কি ঠিক? প্রয়োজনে শুক্রবারও ক্লাস-পরীক্ষার সিদ্ধান্ত আসতে পারে: শিক্ষামন্ত্রী সারাদেশ উপজেলা নির্বাচনে সেনাবাহিনী নামানো সম্ভব নয়: ইসি আলমগীর সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন চুক্তি হোক বা না হোক, রাফায় অভিযান চলবে : নেতানিয়াহু চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু
সাজিদের ভেল্কিতে ফলোঅন এড়াতে পারলো না বাংলাদেশ

সাজিদের ভেল্কিতে ফলোঅন এড়াতে পারলো না বাংলাদেশ

স্বদেশ ডেস্ক:

প্রথম ইনিংসে পাকিস্তানের ৩০০ রানের পুঁজিতে ফলোঅন এড়াতে বাংলাদেশ দরকার ছিল শতরান পেরানো। কিন্তু সেটা করতে পারলেন না টাইগার ব্যাটাররা। সফরকারী স্পিনার সাজিদ খানের ভেল্কিতে দেড় সেশনের মতো ব্যাট করে ৮৭ রানে থামালো স্বাগতিকরা। একাই আট উইকেট নেন সাজিদ।

আজ বুধবার মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে ঢাকা টেস্টের পঞ্চম দিনে আধা ঘণ্টা ব্যাট করে অলআউট হয়ে যায় বাংলাদেশ। আগের দিন এক সেশনের মতো ব্যাট করা বাংলাদেশ ৭১ রানে সাত ব্যাটসম্যানকে হারানোর পর ৭৬ রানে দিন শেষ করেছিল। পঞ্চম দিন বাকিদের হারিয়ে ফলোঅনে পড়ে গেল।

দিনের শুরুতে ব্যাট করতে আসেন আগের দিনের অপরাজিত ব্যাটার সাকিব আল হাসান ও তাইজুল ইসলাম। কিন্তু দিনের শুরুটা হতাশ করলেন তাইজুল। সাজিদের সপ্তম শিকার হয়ে সাজঘরে ফেরেন তিনি। নতুন ব্যাটার হিসেবে ক্রিজে এসে মাত্র ২ বল মোকাবেলা করেন খালেদ আহমেদ। শাহীন শাহ আফ্রিদির ইয়র্কারে বোল্ড হন তিনি।

সাতে খেলতে নামা সাকিবকে সঙ্গ দিতে পারেননি কেউই। যোগ্য সঙ্গী পেলে হয়তো ফলোঅন এড়াতে পারতেন তিনি। কিন্তু বাংলাদেশি ব্যাটারদের হতশ্রী ব্যাটিংয়ের পর তা আর সম্ভব হয়নি। লিড থেকে ২১৩ রান দূরে থেকে ইনিংস গুটিয়ে নিল মুমিনুল হকের দল। ৩৩ রান করে সাজিদের অষ্টম শিকারে পরিণত হন সাকিবও।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877