শনিবার, ২২ Jun ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

অপূর্ব-সারিকার ‘তৃতীয় বিবাহবার্ষিকী’

অপূর্ব-সারিকার ‘তৃতীয় বিবাহবার্ষিকী’

বিনোদন ডেস্ক:

শিরোনাম দেখে ভাবনায় পড়ার কারণ নেই। জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও অভিনেত্রী সারিকা বাস্তব জীবনে স্বামী-স্ত্রী নন। তবে নাটকে্ তারা অভিনয় করেছেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। আর এর গল্প এগিয়েছে বিবাহবার্ষিকীকে কেন্দ্র করে। তাই নাটকের নাম ‘তৃতীয় বিবাহবার্ষিকী’। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি নির্মাণ করেছেন সৈয়দ শাকিল। সম্প্রতি রাজধানীর উত্তরায় এর শুটিং সম্পন্ন হয়েছে।

নির্মাতা সৈয়দ শাকিল বলেন, ‘নাম শুনে অনেকে এটি হাস্যরসের নাটক বলে মনে করতে পারেন। বিষয়টি তা নয়, গল্পে জীবনের সিরিয়াস কিছু বিষয় উঠে আসবে। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।’

গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, গল্পে দেখা যাবে বৃদ্ধ শ্বশুরের প্রতি পুত্রবধূ সারিকার অগাধ মায়া। কিন্তু তার স্বামী অপূর্ব তাকে নিয়ে আলাদা বাসায় থাকেন। অপূর্ব এক হাড়কিপটে স্বামী। সামনেই তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।প্রতি বিবাহবার্ষিকীতে সারিকাকে নতুন একটি হিসাবের খাতা উপহার দেয় অপূর্ব। যাতে লেখা থাকবে পুরো বছরের স্ত্রীর হাত দিয়ে খরচের হিসাব-নিকাশ। তৃতীয় বিবাহবার্ষিকীর আগে হিসাব কষতে বসে অপূর্ব দেখে হিসাবে গণ্ডগোল। সারিকাকে জিজ্ঞাসাবাদেও সদুত্তর পায় না সে। সন্দেহ হয় স্ত্রীর উপর। এভাবেই এগিয়ে যায় ‘তৃতীয় বিবাহবার্ষিকী’ নাটকের গল্প। আসন্ন ঈদে এটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা সৈয়দ শাকিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877