শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

জিতেও চেয়ারে বসতে পারেননি, গৌরীপুরে ইউপি নির্বাচনে ফের নৌকা পেলেন সেই প্রার্থী

জিতেও চেয়ারে বসতে পারেননি, গৌরীপুরে ইউপি নির্বাচনে ফের নৌকা পেলেন সেই প্রার্থী

স্বদেশ ডেস্ক:

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২ নম্বর ইউনিয়ন পরিষদে গত নির্বাচনে বিজয়ী ঘোষণার পরও চেয়ারে বসতে পারেননি নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হযরত আলী। তিনি আবারও নৌকার মনোনয়ন পেয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে অনুষ্ঠিত সভায় এ মনোনয়ন চূড়ান্ত হয়। কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করা হয়েছে। চতুর্থ ধাপে ২৩ ডিসেম্বর এ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

হযরত আলী বলেন, ইনশাল্লাহ জনগণের রায়ে এবারও জিতব। এবার প্রত্যেকটি কেন্দ্র পাহারা দেয়ার জন্য কর্মীদের এখনই নির্দেশনা দেয়া হয়েছে।

জানা গেছে, ২০১৬ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে এ ইউনিয়নে আনোয়ার হোসেনকে (ঘোড়া প্রতীক) বিজয়ী ঘোষণা করেন রিটার্নিং অফিসার। নিকটতম প্রতিদ্বন্দ্বী হযরত আলী এ বিজয়কে চ্যালেঞ্জ করে ময়মনসিংহের সদর সিনিয়র সহকারী জজ ও নির্বাচন ট্রাইব্যুনালে ২টি কেন্দ্রের ভোট পুনঃগণনার আবেদন জানিয়ে মামলা করেন। পুনঃগণনায় ৫১ ভোটে হযরত আলীকে ২০২০ সালের ২৪ মার্চে বিজয়ী ঘোষণা করে রায় দেন বিচারক উমা রানী দাস। এ রায়ের পর উচ্চ আদালতে আপিল করেন আনোয়ার হোসেন। উচ্চ আদালত বিষয়টি নিষ্পত্তির জন্য নির্বাচন কমিশনে পাঠান। আদালত আর নির্বাচন কমিশনের দপ্তরে ঘুরতে ঘুরতেই মেয়াদ শেষ হয়ে যায় হযরত আলীর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877