শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

জুতা নিয়ে তর্কে শিক্ষার্থীকে হত্যা করল সহপাঠীরা

জুতা নিয়ে তর্কে শিক্ষার্থীকে হত্যা করল সহপাঠীরা

স্বদেশ ডেস্ক:

পিরোজপুরের ইন্দুরকানী, সিলেটের দক্ষিণ সুরমা, বগুড়ার শেরপুর ও কেরানীগঞ্জে তিন নারী ও এক শিক্ষার্থীসহ পাঁচ ব্যক্তিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ইন্দুরকানীতে হত্যা করা হয় শীর্ষ সন্ত্রাসী আব্দুল জলিল হাওলাদারকে। দাম্পত্য কলহের জেরে কেরানীগঞ্জ ও শেরপুরে দুই গৃহবধূকে হত্যা করা হয়। দক্ষিণ সুরমায় জুতা নিয়ে তর্কের জেরে সহপাঠীরা পিটিয়ে হত্যা করে এক শিক্ষার্থীকে। এ ছাড়া কেরানীগঞ্জে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। সিলেট ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মিলবাড়ী এলাকায় সতীশ চন্দ্র ম-লের বাড়িতে গত বুধবার রাত দেড়টার দিকে শীর্ষ সন্ত্রাসী আব্দুল জলিল হাওলাদার ওরফে রগকাটা ডাকাত জলিল দুর্বৃত্তের হাতে খুন হন। জলিল কালাইয়া গ্রামের মৃত মোহাম্মাদ আলী হাওলাদারের ছেলে। তার ঘাড়, মাথা, হাত ও পিঠে একাধিক কোপের চিহ্ন রয়েছে। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাইনুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। জলিলের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় ডাকাতিসহ ৬টি মামলা ও একাধিক জিডি রয়েছে। স্থানীয় সূত্র জানায়, জলিলের কারণে প্রতিবেশী ইন্দুরকানী গ্রামের আব্দুর রহমান তিন মাস ধরে বাড়িছাড়া। এর আগে আব্দুল মান্নান হাওলাদার নামে এক ব্যক্তির ১২ বছর পূর্বে রগ কেটে দেন জলিল। পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাইনুল হোসাইন জানান, ঘটনার ব্যাপারে তদন্ত চলছে।

শেরপুর : বগুড়ার শেরপুরের সিরাজনগর নয়লাপাড়া গ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর মরদেহ নিয়ে হাসপাতালে গিয়ে আত্মহত্যা বলে চালানোর অভিযোগে গত বুধবার রাতে গৌতম কুমার নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। উপজেলার বিশালপুর ইউনিয়নের সিরাজনগর নয়লাপাড়া গ্রামের গ্রাম পুলিশ গৌতম কুমার দেড় বছর আগে পার্শ্ববর্তী সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ধামাইনগর গ্রামের পূর্ণিমা রানীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। গত বুধবার বিকালে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে পূর্ণিমাকে মারধর করে ঘরে তালা দিয়ে রেখে বাজারে চলে যান গৌতম। সন্ধ্যার আগে বাজার থেকে ফিরে এসে স্ত্রীকে অচেতন অবস্থায় দেখে গলায় দড়ি দিয়ে ঝোলানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে পূর্ণিমাকে নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পূর্ণিমার মরদেহে আঘাতের চিহ্ন থাকায় মেডিক্যাল কলেজে দায়িত্বরত পুলিশ গৌতমকে আটক করেন।

সিলেট : সিলেটে জুতা নিয়ে তর্কের জেরে সহপাঠীরা পিটিয়ে হত্যা করে তানভির হোসেন তুহিন (১৯) নামের এক শিক্ষার্থীকে। গত বুধবার বিকালে ঘটনাটি ঘটে দক্ষিণ সুরমার আলমপুরের কারিগরি প্রশিক্ষণকেন্দ্রে। এ ঘটনায় ১০ জনকে আসামি করে রাতে মহানগর পুলিশের মোগলাবাজার থানায় এ মামলা দায়ের করেন নিহতের চাচা নাজিম উদ্দিন। তানভির হোসেন তুহিন গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের কোনাচর দক্ষিণভাগ পলিকাপন গ্রামের মানিক মিয়ার ছেলে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, কারিগরি প্রশিক্ষণকেন্দ্রের শিক্ষার্থী তানভীরের জুতা কয়েক দিন আগে হারিয়ে যায়। এ নিয়ে ওই প্রতিষ্ঠানের আরেক শিক্ষার্থী কামরানের সঙ্গে তার তর্কাতর্কি হয়। এর জেরে বুধবার দুপুরে তানভীরের মাথায় কাঠের টুকরো দিয়ে আঘাত করা হয়। সঙ্গে সঙ্গে সে মাটিয়ে লুটিয়ে পড়ে। চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় তাহের নামে একজনকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।

কেরানীগঞ্জ : ঢাকার কেরানীগঞ্জে রেহেনা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যা করেন স্বামী মিজান। গতকাল দুপুরে পুলিশ চরমীরেরবাগের ভাড়া বাসা থেকে রেহেনার লাশ উদ্ধার ও মিজানকে গ্রেপ্তার করে পুলিশ। রেহেনা ও মিজানের বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলায়। তারা দক্ষিণ কেরানীগঞ্জের চরমীরেরবাগ এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন। এ দম্পতির দুটি সন্তান রয়েছে। দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আক্কাস মিয়া জানান, পারিবারিক কলহের জেরে গতকাল সকালে মিজান স্ত্রীকে মারধর করেন। একপর্যায়ে গলা টিপে তাকে হত্যা করেন। পরে বাসায় স্ত্রীর লাশ রেখে বাইরে থেকে তালা ঝুলিয়ে এলাকায় ঘোরাঘুরি করছিলেন।

এদিকে কেরানীগঞ্জের জাজিরা বিবিরবাজার খাল থেকে গতকাল দুপুরে অজ্ঞাত এক নারীর (৩০) ভাসমান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহতের পরনে রয়েছে সালোয়ার ও শেমিজ। মৃতদেহ কয়েক দিন আগের হওয়ায় গলে পচে গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877