শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

আমেরিকায় পড়তে গেলেন আরিফিন শুভ

আমেরিকায় পড়তে গেলেন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক:

এক মাসের জন্য যুক্তরাষ্ট্রে গেলেন চিত্রনায়ক আরিফিন শুভ। নিউইয়র্কের একটি স্কুলে অভিনয়ের ওপর পড়াশোনা করবেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতা। আজ ভোরের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশে দেশ ছাড়েন শুভ।

যাওয়ার আগে আরিফিন শুভ বলেন, ‘মডেল ও অভিনয় শিল্পী হওয়ার স্বপ্ন নিয়ে প্রায় দেড় যুগ আগে আমি ময়মনসিংহ থেকে এই শহরে আসি। দুই বন্ধুর সহযোগিতায় আজকের শুভ হতে পেরেছি। অভিনয়ের নেশাটা আমার মধ্যে আজও আগের মতো বিদ্যমান। অভিনয়কে আমি ভালোবাসি, স্বপ্ন দেখি বড় হওয়ার। নিজেকে আরও দক্ষ করতেই যুক্তরাষ্ট্রের স্কুলে ভর্তি হচ্ছি।’

শুভ জানান, আগামী ১ আগস্ট অভিনয়ের স্কুলে অংশ নেবেন তিনি। ক্লাস করবেন ২৮ আগস্ট পর্যন্ত। এর আগে, আগামী ২৮ জুলাই লস অ্যাঞ্জেলেসে ‘বঙ্গ সম্মেলন’ যোগ দেবেন তিনি। বাংলা ভাষাভাষীদের নিয়ে প্রতি বছর যুক্তরাষ্ট্রে এ আয়োজন হয়ে থাকে। সেখানে আমন্ত্রিত হন বিশ্বের নানা প্রান্তের খ্যাতিমান বাঙালিরা।

এদিকে, সম্প্রতি ‘মিশন এক্সট্রিম’ ও ‘সাপলুডু’ ছবির কাজ শেষ করেছেন আরিফিন শুভ। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় ‘মিশন এক্সট্রিম’ ছবিতে তার বিপরীতে আছেন জান্নাতুল ঐশী। আর গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’তে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। চলতি বছর ছবি দুটি মুক্তি পাবে বলে জানান শুভ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877