বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

একটা ছবি শেয়ার করলে কত টাকা পান প্রিয়াঙ্কা, জানেন?

একটা ছবি শেয়ার করলে কত টাকা পান প্রিয়াঙ্কা, জানেন?

বিনোদন ডেস্ক:

অভিনয় দক্ষতার গুণে বলিউডের পাশাপাশি হলিউডেও নাম লেখিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু ব্যক্তিগত জীবন নয়, বরং নানা কারণেই বারবার খবরের শিরোনামে আসেন তিনি। এ কারণে তার সম্পর্কে জানতে ভক্তরাও সবসময় থাকে উদগ্রীব। এর প্রভাব পড়ে সোশ্যাল মিডিয়ায়ও। তাইতো ইনস্টাগ্রামে তার পোস্টে টাকা ঢালতে কার্পণ্য করে না অনেক প্রতিষ্ঠান।

জানা গেছে, প্রিয়াঙ্কা একটি পোস্ট করলেই তা নিমেষে পৌঁছে যায় ৪ কোটি ৩০ লাখের বেশি ফলোয়ারের কাছে। তাহলে বিজ্ঞাপনদাতারা সেই সুযোগ লুফে নেবে না কেন? এখন প্রশ্ন হলো, একটা ছবি শেয়ার করলে কত টাকা পান প্রিয়াঙ্কা?

ইন্ডিয়াটুডে ও টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ইনস্টাগ্রামের ধনীর তালিকা প্রকাশ করেছে হুপার এইচকিউ। ওই তালিকায় প্রিয়াঙ্কার অবস্থান ১৯তম। সেখানে দেখা গেছে, এক-একটি প্রচারণামূলক পোস্টে এই নায়িকা পেয়ে থাকেন দুই লাখ ৭১ হাজার ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ২৯ লাখ টাকাও বেশি।

তবে ইনস্টাগ্রাম ধনীর প্রথম স্থানে আছেন কাইলি জেনার, পোস্ট প্রতি তার আয় ১২ লাখ ৬৬ হাজার ডলার। বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি ৭৯ লাখ টাকারও বেশি। এই তারকার ফলোয়ার ১৪ কোটি ছাড়িয়েছে বেশ আগেই।

অন্যদিকে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য পান এক লাখ ৯৬ হাজার ডলার বা এক কোটি ৬৫ লাখ টাকা। ইনস্টাগ্রামে তার রয়েছে সাড়ে তিন কোটির বেশি ফলোয়ার।

উল্লেখ্য, আগামী ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা বলিউড কামব্যাক ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’। সোনালি বোসের পরিচালনায় তার বিপরীতে আছেন ফারহান আখতার। তাদের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সদ্য বলিউডকে বিদায় জানানো জায়রা ওয়াসিম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877