মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে তরুণী, এরপর…

রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে তরুণী, এরপর…

স্বদেশ ডেস্ক: প্রকৃতির ডাকে সাড়া দিতে রাতে ঘরের বাইরে গিয়েছিলেন এক তরুণী। এ সময় অপরিচিত তিন-চারজন তাকে ধরার চেষ্টা করেন। উপায় না দেখে মেয়েটি চিৎকার দিলে দুর্বৃত্তরা তাকে ‍ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে।

ছুরিকাঘাতের শিকার ওই তরুণীর নাম-রোমেনা আক্তার (১৫)। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চেরারকুল গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই তরুণী উপজেলার চেরারকুল গ্রামের বাসিন্দা।

পরিবার সূত্রে জানা গেছে, বুধবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বের হন রোমেনা। এ সময় অপরিচিত তিন থেকে চারজন ব্যক্তি তাকে ধরার চেষ্টা করেন। তবে মেয়েটি চিৎকার দেওয়ায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে ‍উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

মেয়ের বাবা মো. কাশেম বলেন, ‘কারও সঙ্গে আমার পরিবারের বিরোধ নেই। তবে ঘটনাটি কারা ঘটিয়েছে তা ধারণা করতে পারছি না। ঘটনার সময় রোমেনা অজ্ঞান হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়।’

এদিকে ওই ছাত্রীকে ছুরিকাঘাত করার বিষয়টি প্রেমঘটিত কারণে ঘটতে পারে বলে জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি সদরের ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি প্রেমঘটিত কারণে ঘটতে পারে। তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877