বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

মহম্মদপুরে সরে দাঁড়ালেন আ.লীগের চেয়ারম্যান প্রার্থী

মহম্মদপুরে সরে দাঁড়ালেন আ.লীগের চেয়ারম্যান প্রার্থী

স্বদেশ ডেস্ক:

মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন থেকে প্রার্থিতা প্রত্যাহার করলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম ফকির। শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান বিষয়টি নিশ্চিত করেন।

তৃতীয় দফার তফসিলে ২৮ নভেম্বর মহম্মদপুর উপজেলার আট ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল মান্নান জানান, আবুল কালাম ফকির উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা। তিনি বালিদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। তিনি বেশ কিছু দিন ধরে অসুস্থ। চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি নৌকা প্রতীকের মনোনয়ন পান।

নির্বাচনের কাজ শুরুও করেন তিনি। আবার অসুস্থ হয়ে পড়লে তিনি নির্বাচন করতে অপারগতা প্রকাশ করেন। এ বিষয়টি তাকে জানান, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার।

উপজেলা আওয়ামী লীগের একটি দায়িত্বশীল সূত্র জানিয়েছেন, এখানে নৌকা প্রতীক পাচ্ছেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মফিজুর রহমান মিনা।

এ বিষয়ে জানতে চাইলে আবুল কালাম ফকির, তার ছেলে রবিউল ইসলাম ফকির ও ইমরুল ফকিরের সঙ্গে মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলেও তারা ফোন ধরেননি।

মফিজুর রহমান মিনা জানান, মনোনয়ন না দেওয়ায় তিনি আপিল করেন। মনোনয়ন বোর্ড তার বিষয়টি পুনর্বিবেচনা করবেন বলে আশাবাদী তিনি।

তৃতীয় ধাপে ঘোষিত তফসিলে মহম্মদপুর উপজেলার আটটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নে মনোনয়ন দাখিল হবে ২ নভেম্বর। বাছাই ৪ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহার ১১ নভেম্বর।  ভোট হবে ২৮ নভেম্বর।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877