শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন

‘স্বপ্নবাজী’তে পিয়া জান্নাতুল

‘স্বপ্নবাজী’তে পিয়া জান্নাতুল

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন আগে তরুণ নির্মাতা রায়হান রাফি তার তৃতীয় ছবির নাম ঘোষণা করেছেন। ‘স্বপ্নবাজী’ শিরোনামের এই ছবিটি প্রযোজনা করবেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন। আর এটি নির্মিত হবে ফ্যাশন দুনিয়ার নানা বিষয় নিয়ে। অভিনয় শিল্পীদের নাম এখনও চমক হিসেবে রেখেছেন ছবির নির্মাতা। গতকাল ‘স্বপ্নবাজী’র নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রায়হান রাফি।

তিনি বলেন, ‘আগামী আগস্ট মাস থেকে ছবির শুটিং শুরু হবে। এই ছবিতে তিন নায়িকা অভিনয় করবেন। গতকাল ছবির সঙ্গে প্রিয়া যুক্ত হয়েছে। বাকি দুই নায়িকার নামও প্রকাশ করা হবে চলতি সপ্তাহে।’

তিনি আরও জানান, ‘স্বপ্নবাজী’ গতানুগতিক ছবিগুলোর থেকে আলাদা। ফ্যাশন দুনিয়ার নানা বিষয় ছবির গল্পে উঠে আসবে। এর প্রতিটি অভিনয় শিল্পী গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন।

এদিকে, সম্প্রতি আইসিসি বিশ্বকাপ ক্রিকেট উপস্থাপনা শেষ করে ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন পিয়া জান্নাতুল। এর আগে, ২০১৪ সালে তিনি অভিনয় করেন ‘স্টোরি অব সামারা’ নামে একটি ছবিতে।

অন্যদিকে, নির্মাতা রায়হান রাফির প্রথম দুই ছবি ‘পোড়ামন টু’ ও ‘দহন’ দর্শকমহলে বেশ সাড়া ফেলে। ছবি দুটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877