বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১২:২১ অপরাহ্ন

টাইগারদের দুর্দান্ত বোলিংয়ে কাঁপছে শ্রীলঙ্কা

টাইগারদের দুর্দান্ত বোলিংয়ে কাঁপছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক:

শ্রীলঙ্কার বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত শুরু করেছে বাংলাদেশ। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে লঙ্কান প্রেসিডেন্ট একাদশের বিপক্ষে খেলতে নেমে টাইগাররা দুর্দান্ত শুরু করে। বাংলাদেশ সময় আজ মঙ্গলবার সকাল পৌনে ১১টায় খেলাটি শুরু হয়।

প্রস্তুতি ম্যাচ বলে টসের কোনো নিয়ম ছিল না। তাই বাংলাদেশ শুরুতে ফিল্ডিং করছে। ফিল্ডিংয়ে নেমেই রুবেল হোসেনের দুর্দান্ত বোলিংয়ে শুভসূচনা করে বাংলাদেশ। পরে তাসকিন-সৌম্যর জোড়া আঘাতে লঙ্কানদের আরও চেপে ধরে টাইগাররা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩১ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৪২ রান। ক্রিজে আছেন দাসুন শানাকা (৭) ও শিহান জয়সুরিয়া (৫৬)। রুবেল হোসেন ছয় ওভারে ২১ রান দিয়ে নিয়েছেন দুই উইকেট। একটি করে উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ, সৌম্য সরকার ও মোস্তাফিজুর রহমান।

প্রথম ওভারেই রুবেলের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে খালি হাতেই সাজঘরে ফেরেন ওপেনার ডিকওয়ালা। আরেক ওপেনার গুনাথিলাকা ২৬ রান করলেও তিন নম্বরে নামা ফার্নান্দোর ব্যাট থেকে আসে মাত্র ২ রান।

দ্রুত তিন উইকেট চলে গেলে লঙ্কানরা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছিলেন রাজাপাকসের ব্যাটে। কিন্তু তাকে ৩২ রানে ফিরিয়ে স্বস্তি এনে দেন দলের অনিয়মিত বোলার সৌম্য সরকার। পেরেরাকে ৭ রানে ফিয়ে দলীয় ২৯ ওভারে প্রথম উইকেটের দেখা পান দ্য ফিজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877