শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

মেসির জন্য নিজের রীতি ভাঙলেন পচেত্তিনো

মেসির জন্য নিজের রীতি ভাঙলেন পচেত্তিনো

স্বদেশ ডেস্ক:

বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেওয়ার পর থেকেই নিজের ছায়া হয়েছিলেন লিওনেল মেসি। ফরাসি জায়ান্টদের জার্সিতে তিন ম্যাচে প্রায় ১৮০ মিনিট খেলেও কোনো গোলে অবদান রাখতে পারেননি তিনি। বেশ কয়েকবার সুযোগ পেয়েও কেন যেন ছন্দপতন হয়েছিল আর্জেন্টাইন এই জাদুকরের। অবশেষে আপনরূপে ফিরেছেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ম্যানচেস্টার সিটির জালে বল জড়িয়ে পিএসজির হয়ে গোল উদযাপন করেছেন মেসি। প্রিয় শিষ্যর এমন গোল উদযাপন করতে গিয়ে রীতি ভাঙলেন কোচ মাওরিসিও পচেত্তিনো।

মেসির পিএসজিতে আসার পেছনে নেইমার ও পচেত্তিনোই সবচেয়ে বড় ভূমিকা রাখে। বার্সার সঙ্গে চুক্তি নবায়ন না হওয়ার পরই মেসিকে দলে ভেড়াতে মরিয়া হয়ে উঠে পিএসজি। সেখানে এজেন্টের ভূমিকায় কাজ করেন বন্ধু নেইমার ও স্বদেশী কোচ পচেত্তিনো। তারপর থেকে মেসিকে নিজের মতো করে আগলে রেখেছেন পচেত্তিনো। লিগ ম্যাচে মেসিকে ইনজুরিতে পড়া থেকে বাঁচাতে তুলি নিয়ে প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন তিনি। কিন্তু সত্যিই হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন মেসি।

পচেত্তিনো ডাগ আউটে সব সময় নিরব দর্শকের ভূমিকা নিয়ে থাকেন। শিষ্যদের পরামর্শ দেওয়া ব্যতীয় কোনো কিছু উদযাপন করতে দেখা যায় না তাকে। কিন্তু মঙ্গলবার রাতে লিওনেল মেসির গোল করার পর ডাগ আউটে তার উদযাপন ঠিকই চোখে পড়েছে সবার। যে মানুষটি কখনোই এমন করেন না সেই মানুষটি আজ কেন এমন করলেন তার প্রশ্ন উঠাটাই তো স্বাভাবিক। ঠিক তাই হয়েছে ম্যাচ শেষে এমন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাকে।

উদযাপনের বিষয়ে প্রশ্ন করা হলে পচেত্তিনো বলেন, ‘সাধারণত আমি গোল হওয়ার পর উৎসব করি না। কিন্তু আজ করেছি। এটা মেসির গোল। মেসির জন্য উৎসব করেছি। বহু বছর মেসিকে বিপক্ষ দলের হয়ে গোল করতে দেখেছি। এবার আমার দলের হয়ে গোল করল মেসি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877