শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

ময়মনসিংহ হাসপাতালে আরও ৮ জনের মৃত্যু

ময়মনসিংহ হাসপাতালে আরও ৮ জনের মৃত্যু

স্বদেশ ডেস্ক: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১ জন করোনা শনাক্ত হয়ে আর বাকি ৭ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল র্পাসন ডা: মহিউদ্দিন খান মুন, গত ২৪ ঘন্টায় শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টার মধ্যে করোনায় মারা যায় ময়মনসিংহ ত্রিশালের রওশন আরা (৪০)।
এসময় সন্দেহজনক করোনা উপসর্গ নিয়ে মারা যায় তারা হলেন, ময়মনসিংহ সদরের নাসিমা বেগম (৬০), দুদু মিয়া (৫০), নূরজাহান (৭৫), আব্দুল খালেক (৭০), গৌরীপুরের হাজী আতাউল (৯০), শেরপুরের সদরে নুরুল আমিন (৬০), নেত্রকোনা পূর্বধলার সুলতানা (৪০)।
ডা: মহিউদ্দিন খান মুন আরও জানান ওয়ান স্টপ ফ্লু কর্নার এ গত ২৪ ঘন্টায় মোট সেবা নিয়েছেন ১৫৩ জন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৩ জন।
৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১১২ জন। এর মধ্যে ১১ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ১০ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ জন।
এদিকে কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়া করোনা হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গে একজনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছে ১২ জন। গতকাল শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৮১ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪.২৭শতাংশ।
বর্তমানে হাসপাতালে ১৮ জন করোনা আক্রান্ত রোগী ও ২৯ জন উপসর্গ নিয়ে মোট ৪৭জন ভর্তি রয়েছে। তথ্য নিশ্চিত করেছেন কুষ্টিয়া করোনা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আশরাফুল আলম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877