শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে আহত সেই পুলিশ সদস্যের মৃত্যু

রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে আহত সেই পুলিশ সদস্যের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

রংপুরে মাদকসেবীকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হওয়া সহকারী উপপরিদর্শক (এএসআই) পিয়ারুল ইসলাম নিহত হয়েছেন। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছের সাহেবগঞ্জ এলাকায় গতকাল শুক্রবার রাতে তার ওপর হামলার ঘটনা ঘটে। নিহত এএসআই পিয়ারুলের বাড়ি লালমনিরহাটের মোগলহাটে।

বিষয়টি নিশ্চিত করেছেন হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী সরকার। তিনি জানান, গতকাল মধ্যরাতের দিকে গোপন খবরের ভিত্তিতে এএসআই পিয়ারুল ইসলাম সাহেবগঞ্জ এলাকায় পলাশ নামের এক মাদকসেবীকে গাঁজাসহ আটক করেন। এ সময় পলাশ তার কাছে থাকা চাকু দিয়ে এএসআই পিয়ারুলের বুকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে জরুরি ভিত্তিতে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। আজ সেখানেই তিনি মারা যান।

তিনি আরও জানান, পেয়ারুল ইসলাম লালমনিরহাটের মোগলহাট ইউনিয়নের মিন্টু মাষ্টারের পুত্র। তিনি ২০১২ সালে পুলিশে যোগদান করেন। গতকাল রাতেই মাদকসেবী পলাশকে আটক করা হয়েছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877