বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

সিরিজ জিততে বাংলাদেশের দরকার ১২৯ রান

সিরিজ জিততে বাংলাদেশের দরকার ১২৯ রান

স্বদেশ ডেস্ক:

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। টস জিতে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১২৮ রান করেছে কিউইরা। টানা দুই ম্যাচ জেতা বাংলাদেশের সামনে সিরিজ জয়ের হাতছানি। আর তা বাস্তবে রূপ দিয়ে টাইগারদের চাই ১২৯ রান।

সিরিজ বাঁচাতে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামা নিউজিল্যান্ড প্রথম উইকেট হারায় দলীয় ১৬ রানে। ফিন অ্যালেনকে ফেরান মোস্তাফিজুর রহমান। ১০ বলে তিন চারে ১৫ রান করেন ফিন।

রাচিন রবীন্দ্র ও উইল ইয়ং এরপর ভালো জমে যাচ্ছিল। সপ্তম ওভারে জোড়া আঘাত সাইফউদ্দিনের। প্রথমে ফেরান উইল ইয়ংকে। একই ওভারের শেষ বলে গ্রান্ডহোমকে করেন এলবিডব্লিউ। ৪৬ রানে নেই তিন উইকেট। ইয়ং করেন ২০ রান। গ্রান্ডহোম রানের খাতাই খুলতে পারেননি।

ষষ্ঠ উইকেট জুটিতে দলকে দারুণ ব্যাটিং উপহার দেন হেনরি নিকোলস ও টম ব্লান্ডেল। এই জুটিকে ভাঙতেই পারেনি বাংলাদেশের বোলাররা। এই জুটিতে ভর করেই চ্যালেঞ্জিং স্কোরে পৌছায় নিউজিল্যান্ড। এই জুটিতে রান আসে ৫৫ বলে ৬০। ২৯ বলে তিন চারে ৩৬ রানে নিকোলস ও ৩০ বলে তিন চারে ৩০ রানে ব্লান্ডেল থাকেন অপরাজিত।

বল হাতে এদিন উইকেটের দেখা পাননি সাকিব আল হাসান। অথচ দুটি উইকেট পেলেই আন্তর্জাতিক টি টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেটের মালিক হতেন তিনি। তার অপেক্ষা বাড়লো আরও। ৪ ওভারে তিনি দেন ২৪ রান।

৪ ওভারে ২৮ রানে সর্বোচ্চ দুটি উইকেট নেন সাইফউদ্দিন। চার ওভারে এক মেডেনে ২৯ রানে এক উইকেট পান মোস্তাফিজুর রহমান। ২ ওভারে ১০ রানে এক উইকেট পান অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ৪ ওভারর ২৭ রান দিয়ে এক উইকেট পান মেহেদী হাসান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877