রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন

আজকের রাশিফল রবিবার ২২ আগস্ট ২০২১

আজকের রাশিফল রবিবার ২২ আগস্ট ২০২১

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা হবে। আন্ত্রিক জাতিয় রোগে ভোগান্তির আশঙ্কা আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

পরিচিত কেউ বাড়িতে আসতে পারেন। দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বর্তমানে প্রতিশ্রুতি সম্পর্কে বোঝার চেষ্টা করুন। কোনও কিছুতেই সবাই একমত হবে এই আশা করবেন না! সবার মতামত শুনুন। নিজের সিদ্ধান্তে ভালও হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

দরকারি কাজ মেটানোর জন্য শুভ দিন। অতিরিক্ত লোভনীয় কোনও সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় শান্তি পাবেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
কর্মের জায়গায় অল্পে সন্তুষ্ট থাকুন। আজ বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি বাধতে পারে। ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। আর্থিক দিক থেকে বাধা কেটে যাবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি হতে পারে। সদউপায়ে আয় বৃদ্ধি নিয়ে আলোচনা হতে পারে। ভূসম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

যানবাহন চালানো বা চরার সময় একটু সতর্ক থাকতে হবে। বুদ্ধির ভুলে হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা আছে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

বিদ্যার্থীদের সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ভ্রমণের সুযোগ রয়েছে। ব্যক্তিগত কারণে গৃহীত ভ্রমণগুলি কর্মক্ষেত্র এবং অন্যান্য দায়িত্বের সঙ্গে জড়িতদের তুলনায় অনেক বেশি তাৎপর্যপূর্ণ হবে। প্রেমের দিকে ইঙ্গিত ভাল।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
গ্রহের প্রভাব আপনার পক্ষে গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি ত্যাগ বা ব্যবস্থা ভাঙার জন্য খুব শক্তিশালী। আপনার বন্ধু এবং আত্মীয়দের রক্ষা করার দায়িত্ব রয়েছে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877