বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৪:২২ অপরাহ্ন

জামাই-শ্বাশুড়ির প্রেম : শ্বশুরের আত্মহত্যা…….!?

জামাই-শ্বাশুড়ির প্রেম : শ্বশুরের আত্মহত্যা…….!?

স্বদেশ ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জে জামাই-শাশুড়ির প্রেমের কারণে শ্বশুর আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ১৭ জুলাই রাতে কীটনাশক পান করে আত্মহত্যা করেন আসাদুল ইসলাম (৪০) নামের ওই ব্যক্তি। তিনি উপজেলার মহেশ্বরচাদা গ্রামের সবের আলী মন্ডলের ছেলে। এ ঘটনায় গ্রামবাসী অভিযুক্ত জামাতা বিল্লাল হোসেন (২০) ও শাশুড়ি সুফিয়া খাতুনকে আটকে রেখেছে।
প্রতিবেশীরা জানান, আসাদুল ইসলামের নিজের মেয়ের স্বামী পার্শ্ববর্তী শালিখা গ্রামের বিল্লাল হোসেনের সাথে তার (আাদুল) স্ত্রী সুফিয়া খাতুনের প্রেমের সম্পর্ক চলছিল- এমন বিষয় নিয়ে আসাদুল ও সুফিয়ার মধ্যে বাক-বিত-া হয়। এ নিয়ে তাদের ঝগড়া লেগেই থাকতো। আসাদুল ও সুফিয়ার মধ্যে আবারো কথা কাটাকাটি হয়। এর পর আসাদুল ইসলাম পার্শ্ববর্তী মাঠে গিয়ে কীটনাশক পান করেন। পরে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহেশ্বরচাদা গ্রামের ইউপি সদস্য আব্দুল গনি জানান, ‘গ্রামবাসী ও গ্রতিবেশীদের অভিযোগ, জামাই বিল্লাল হোসেন ও শাশুড়ি সুফিয়ার সাথে প্রেমের সম্পর্কের কারণে নাকি কীটনাশক পান করে আসাদুল। এর পর সে হাসপাতালে মারা যায়।’এ বিষয়ে জামাই বিল্লাল হোসেন তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে জানান। তিনি বলেন, ‘আমার বিয়ে হয়েছে ৪ মাস। আমি মোটরগাড়িতে কাজ করি। আমার সময় কখন শাশুড়ির সাথে প্রেম করার। আমার নতুন বউ। সব সাজানো নাটক এবং গ্রামবাসী আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিচ্ছে।’ কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, বিষয়টি তিনি জানেন না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877