শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একনেকে ৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যু্ক্তরাষ্ট্রের সেতু দুর্ঘটনা, বিশ্বজুড়ে প্রভাবের আশঙ্কা ৫ ঘণ্টা ধরে বিক্ষোভ করছেন পোশাকশ্রমিকরা ভুল হলে শুধরে দিবেন : বিএসএমএমইউ নতুন ভিসি বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত যেকোনো দিন কাওরান বাজার স্থানান্তরের কাজ শুরু
ওয়াশিংটনে ৩৫তম ফোবানা সম্মেলন ”মিট দ্যা প্রেস এন্ড ফোবানা লিডার’স এবং ঈদ মেলা” ৩১ জুলাই

ওয়াশিংটনে ৩৫তম ফোবানা সম্মেলন ”মিট দ্যা প্রেস এন্ড ফোবানা লিডার’স এবং ঈদ মেলা” ৩১ জুলাই

স্বদেশ রিপোর্ট: আগামী ৩১ জুলাই শনিবার ওয়াশিংটনে অনুষ্ঠিত হবে ৩৫তম ফোবানা সম্মেলন ”মিট দ্যা প্রেস এন্ড ফোবানা লিডার’স এবং ঈদ মেলা” অনুষ্ঠান। স্বাগতিক কমিটির এক প্রেস বিজ্ঞপ্তিতে আজ ২১ জুলাই এ তথ্য জানানো হয়েছে। বিকাল ৬ ঘটিকার সময় এ অনুষ্ঠান ওয়েন্ডহ্যাম গার্ডেন ম্যানাসাস হোটেল বলরুম, ১০৮০০ ভানডর লেইন, ম্যানাসাস, ভার্জিনিয়া ২০১০৯, টেলিফোন ৭০৩-৬৫৯-৪৩৫৩ (Wyndham Garden Manassas, 10800 Vandor Ln, Manassas, Virginia 20109) অনুষ্ঠিত হবে।

হোটেলে রাত্রী যাপনে আগ্রহীদেরকে ”ফোবানা ২০২১” কোড ব্যবহার করে ছাড়মূল্য ৭৯ ডলার করে প্রতি রাতে বুকিং দেয়া যাবে। অনুষ্ঠানে ফোবানার গান ”বন্ধন” (BANDHAN) এর অডিও রিলিজ করা হবে। অনুষ্ঠানে সাংবাদিক, ফোবানা এক্সিকিউটিভ কমিটির সদস্য, নির্বাচন কমিশনের সদস্য ও উপদেষ্টা সহ সর্বস্তরের নেতৃবন্দ অংশগ্রহন করবেন।

উল্লেখ্য, আগামী নভেম্বর মাসের ধন্যবাদজ্ঞাপন সপ্তাহে ২৬, ২৭ ও ২৮ তারিখ শুক্র, শনি ও রোববারে ওয়াশিংটনে দর্শক উপস্থিতিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৫তম ফোবানা সম্মেলন। এবারের সম্মেলনের আয়োজক আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি (এবিএফএস)। সম্মেলনর ভেন্যু ওয়াশিংটনের নয়নাভিরাম গেলর্ড রিসোর্ট অ্যান্ড ন্যাশনাল কনভেনশন, ন্যাশনাল হারবার, মেরিল্যান্ড।

সম্মেলনে দেশের ও প্রবাসের লেখক সাংবাদিক বুদ্ধিজীবী, শিল্পীসহ গুণীজনেরা অংশ নেবেন। সম্মেলনে বিভিন্ন ক্যাটাগোরিতে থাকবে প্রতিযোগিতা, সেমিনার, বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন, মুভি ম্যারাথন, ফ্যাশন শো, সায়েন্স অ্যান্ড টেক ফেয়ার, জব ফেয়ার, ঢাকা বিশ্ববিদ্যালয়শতবর্ষ পূর্তি, বিশ্ববিদ্যালয় মিলনমেলা, মুক্তিযোদ্ধা সম্মাননা, বইমেলা, পুথি ও ছড়া পাঠের আসর, সাহিত্য আড্ডা, ফোবানা ম্যাগাজিন, ফোবানা নিউজ বুলেটিন, ফোবানা ম্যারাথন, ফোবানা প্যারেডসহ নানামুখী আয়োজন।

ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য ৩৫তম ফোবানা সম্মেলন ২০২১ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য সম্মেলনের কনভেনার জি আই রাসেল ৬৪৬-৫৩৩-১৩৫০ সদস্য সচিব শিব্বীর আহমেদ ২০২-৭০৫-৭৯০০, ফোবানা চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী ৯১৭-৫১৪-৪৬৪১ ও এক্সিকিউটিভ সেক্রেটারি মাসুদ চৌধুরী ৮১৮-৭৩০-১০২০ এ যোগাযোগ করবার জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877