শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী গরমে পোষা প্রাণীর যত্ন দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি
নিউইয়র্কে বেঙ্গল সোসাইটির জমজমাট বনভোজন

নিউইয়র্কে বেঙ্গল সোসাইটির জমজমাট বনভোজন

স্পোর্টস ডেস্ক: নিউইয়র্ক অঙ্গরাজ্যের লংআইল্যান্ডের বার্থ পেইচ স্টেট পার্কে বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্কের জমজমাট বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় রোববার (৪ জুলাই) আনন্দঘন পরিবেশে বেঙ্গল সোসাইটির সদস্য পরিবার-পরিজন নিয়ে বনভোজনের আয়োজন করে।

বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ লিয়াকত আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি পদপ্রার্থী কাজী নয়ন, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. আলী, ডিউক, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রবাস বিষয়ক সম্পাদক মো. সোলেমান আলী, চিটাগাং অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি মাসুদ সিরাজী, নির্বাচন কমিশন সৈয়দ মোরশেদ রেজভী চৌধুরী, জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুর রহমান, কবি আবদুর শহীদ, ল’ সোসাইটি অ্যাটর্নি মো. আলী বাবুল, অ্যাটর্নি রাফী।

বেঙ্গল সোসাইটির পরিবার মনে হয় একটি ঈদের আনন্দে মেতে উঠেছে। কারণ দীর্ঘ ১৬ মাস করোনায় ঘরে বসে দিনযাপনের পর লংআইল্যান্ডের সবুজ গাছের নিচে বসে, ক্রীড়া প্রতিযোগিতায় মেতে উঠে, সকালে নিজ নিজ গাড়ি নিয়ে একে একে পার্কে প্রবেশ করেন বেঙ্গল সোসাইটির সদস্য ও পরিবার পরিজন ও অতিথিরা।

বারবিকিউ, সিদ্ধ ডিম, কলা-নানরুটি দিয়ে অতিথিদের সকালের নাস্তা পরিবেশন করা হয়। এরপর তরমুজ বিতরণের পর ছোট ছোট ছেলেমেয়েদের খেলা শুরু হয়। দুপুর ২টার পর দেশীয় স্বাদে রকমারি খাবার মধ্যাহ্নভোজে পরিবেশন করা হয়।

প্রবাসী শিল্পী শাহানাজ পারুল, রোকসানা হায়দার সংগীত পরিবেশন করেন। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। বিশেষ করে ১৫টি আকর্ষণীয় পুরস্কার নিয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বেঙ্গল সোসাইটির এই বনভোজনের সভাপতি মাহমুদুর হক চৌধুরী, সাধারণ সম্পাদক মো. আলী সবুজ, কোষাধ্যক্ষ বোরহান খান এবং প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দুর অক্লান্ত পরিশ্রমে বনভোজন সুন্দরভাবে অনুষ্ঠিত হয়।

পরিশেষে সভাপতি মাহমুদুর হক চৌধুরী বনভোজনে আগত সব অতিথিকে ধন্যবাদ জানিয়ে এবং প্রধান সমন্বয়কারী আবু তালেব চৌধুরী চান্দু সবার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা জানিয়ে বনভোজনের সমাপ্তি ঘোষণা করেন। সন্ধ্যা ৮টায় সবাই গুণগুণ সুরে গান গেয়ে লংআইল্যান্ডের বার্থ পেইচ স্টেট পার্ক থেকে নিজ নিজ গন্তব্যে ফিরে আসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877