বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুঠিয়ায় বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার মধ্যরাতে ১ ঘণ্টা ধীরগতি থাকবে ইন্টারনেট অতিবৃষ্টিতে বদলে যাচ্ছে আরবের মরুভূমি! পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন ইসরাইলি সামরিক কমান্ড সেন্টারে হিজবুল্লাহর হামলা সুনামগঞ্জে সুরমা ব্রিজে বাস-সিএনজি সংঘর্ষ, বাউল শিল্পীসহ নিহত ২ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নিউইয়র্ক ও মিশিগানে ৩ বাংলাদেশী হত্যা! নিরব কেন কমিউনিটি? কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, এমপি-মন্ত্রীরা পাত্তা দিচ্ছেন না দলের লিখিত আদেশ কেন্দ্রের নির্দেশ মানে না কেউ, বহিষ্কারের ভয়ও করে না মাঠের বিএনপি
বগুড়ায় আ.লীগ নেত্রীর আত্মহত্যা!

বগুড়ায় আ.লীগ নেত্রীর আত্মহত্যা!

স্বদেশ ডেস্ক: বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পিলু মমতাজ (৫০) আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। তিনি উপজেলার চন্দন বাইশা ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য তোজাম্মেল হোসেনের স্ত্রী।

গত বৃহস্পতিবার বিকেলে বগুড়া শহরের ফুলদিঘী এলাকায় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পিলু মমতাজ। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জানা গেছে, বগুড়া শহরের ফুলদীঘি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন পিলু মমতাজ। বৃহস্পতিবার দুপুরে পারিবারিক কলহের জেরে নিজে ঘরে গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরিবারের অন্য সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তাকে হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

পিলু মমতাজের ভাই হেলাল উদ্দিন বলেন, ‘পারিবারিক কলহ নিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। হাসপাতালে ভর্তির পর অনেকটা সুস্থ হয়ে উঠছিলেন। কিন্তু আজ ভোর রাতে তার অবস্থার অবনতি হয় এবং সকাল ৭টার দিকে মারা যান।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877