শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

প্যারাগুয়েকে হারিয়ে শেষ আটে আর্জেন্টিনা

প্যারাগুয়েকে হারিয়ে শেষ আটে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক:

প্যারাগুয়েকে হারিয়ে কোপা আমেরিকার শেষ আটে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। ম্যাচের শুরু দিকে পাপু গোমেজের গোলে এগিয়ে থাকা আলবেসেলেস্তাদের সঙ্গে দুর্দান্ত ফুটবল খেলেও পেরে ওঠেনি প্যারাগুয়ে। নিশ্চিত হার মেনে মাঠ ছাড়ে তারা।

আজ মঙ্গলবার ভোরে ব্রাজিলের ইস্তাদিও ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে ১-০ গোলে জিতেছে লিওনেল স্কোলানির শিষ্যরা। আর্জেন্টিনার হয়ে একমাত্র গোল করেন পাপু গোমেজ।

শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে ভীত গড়ে আর্জেন্টিনা। দশম মিনিটে ডান পাশে ডি মারিয়ার কাছ থেকে বল পেয়েই জালে জড়ান গোমেজ। ১৬তম মিনিটে বল নিয়ে ডি-বক্সের ভেতর ঢুকার পথেই ট্যাকেলের শিকার হন আগুয়েরো। সেখান থেকে ফ্রি-কিক পায় আর্জেন্টিনা। মেসির নেওয়া শটটি দূরের পোস্টে বাইরে দিয়ে চলে যায়।

পিছিয়ে পড়ে আক্রমণে গতি বাড়ায় প্যারাগুয়ে। লম্বা লম্বা পাসে একের পর এক আক্রমণ করে তারা। দলটিতে বড় তারকা মানের খেলোয়াড় না থাকায় সুযোগ তৈরি করেও জালে জড়াতে ব্যর্থ হতে হয় বার বার।

প্রথমার্ধের যোগ করা সময়ে বাম পাশ থেকে গোমেজের নেওয়া শট ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে জড়ায় প্যারাগুয়ে। তবে রেফারি ভিএআরের সাহায্য অফসাইডের কারণে গোলটি বাতিল করেন।

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার একইভাবে ধরে রাখে প্যারাগুয়ে। টানা চার বার কর্নার কিকে আর্জেন্টিনাকে চেপে ধরে তারা। আর্জেন্টিনার চেয়ে বেশি সুযোগ তৈরি করেও ভালো ফিনিংশ দিতে পারেনি তারা।

দ্বিয়ার্ধের পুরোটা সময় আর্জেন্টিনাকে মাঝে মধ্যে ছাড়া বল দখলেই রাখার সুযোগ দেয়নি প্যারাগুয়ে। আধিপত্য ধরে রেখে দারুণ ছন্দ ও গতিময় ফুটবলে আর্জেন্টিনার রক্ষণে ভীত গড়তে থাকে তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877