মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

হবিগঞ্জে ‘অলটাইম বনে’ বিষাক্ত সাপ…….!!!

হবিগঞ্জে ‘অলটাইম বনে’ বিষাক্ত সাপ…….!!!

স্বদেশ ডেস্ক: হবিগঞ্জে প্রাণের বেকারি ব্র্যান্ড অলটাইম চকো ভেনিলা বনের ভেতর মিলল বিষাক্ত সাপ। বন কিনে খেতে গিয়ে জ্ঞান হারালেন শহরের সৈয়দ ফরিদ মিয়া নামে এক ক্রেতা। এ ঘটনাটি জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে আতংক।

১৫ জুলাই সকাল সাড়ে ১১টার দিকে ‘হবিগঞ্জ এন্ড্রাস্টিয়াল পার্ক’ এর (প্রাণ আরএফএল) জেনারেল ম্যানেজার হাসান মনজুরুল হক জানান, একটি প্যাকেটজাত পণ্যে কিভাবে জীবন্ত সাপ থাকতে পারে এটি আমার সন্দেহ হচ্ছে। আমি মনে করি কোম্পানীর মানসম্মান ক্ষুন্ন করার জন্য কেউ এ কাজটি করেছে। তবে প্রাণের হেড অফিস থেকে লোক পাঠানো হয়েছে বিষয়টি তদন্ত করার জন্য। এর আগে হবিগঞ্জ শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ও বাইপাস সড়কের ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়ার কাছ থেকে জানা যায়, প্রাণের অলটাইম চকো ভেনিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেড়িয়েছে। যা দেখে যে কেউ আতংকিত হওয়ার মতো। সাপের ছোবল খেলে হয়তো মৃত্যুও হতে পারতো। আর এমন একটি স্পর্শকাতর বিষয়কে যেন তোয়াক্কাই করছে না প্রাণ কর্তৃপক্ষ।

শহরের বাইপাস সড়কের পাশে পঙ্খিরাজ স্টোর থেকে দুটি বন ক্রয় করেন সৈয়দ ফরিদ মিয়া নামে আরেক ব্যবসায়ী। এসময় ওই দোকানে বসেই তিনি ও তার অপর এক বন্ধু মিলে বনগুলো খাওয়া শুরু করেন। হঠাৎ তার কামড়ের সাথে বনের ভেতর থেকে সাপ প্রজাতির একটি বিষাক্ত প্রাণী বেড়িয়ে আসে। পরক্ষণে তিনি বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। সৈয়দ ফরিদ মিয়া আরো জানান, বর্তমানেও তার কাছে সাপসহ বনটি সংরক্ষিত আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877