শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

নবজাতকের লাশ পলিথিনে মোড়ানো…….?!

নবজাতকের লাশ পলিথিনে মোড়ানো…….?!

স্বদেশ ডেস্ক: মণিরামপুরে পলিথিনে মোড়ানো অবস্থায় ছয় মাস বয়সী এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ১৫ জুলাই দুপুরে থানা পুলিশ উপজেলার খাল বাটবিলা এলাকার পাকা সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। ঘটনাস্থলে পড়ে থাকা একটি শাড়ি, পেডিকোট ও ব্লাউজের অংশ বিশেষ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা পলিথিন মোড়ানো মরদেহটি দেখে পুলিশে খবর দেন। তবে ঘটনার সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি পুলিশ। নবজাতকটি কোন নারীর অবৈধ সম্পর্কের ফসল বলে ধারণা স্থানীয়দের।

স্থানীয় ইউপি সদস্য মাসুদুর রহমান মিন্টু জানান, সকাল সাড়ে সাতটার দিকে চন্দন শিল নামে এক ছাত্র প্রাইভেট পড়ে ফেরার পথে রাস্তার পাশে কার্ত্তিক ঢালির জমিতে শাড়ি, পেডিকোট ও ব্লাউজসহ একটি পলিথিনে মোড়ানো অবস্থায় দেখতে পায়। কৌতুহল বসে সেই পলিথিন উল্টাতেই ভিতর থেকে নবজাতকের মরদেহ বেরিয়ে আসে। এসময় ভয়ে চিৎকার দেয় চন্দন। খবরটি ছড়িয়ে পড়লে আশপাশের শতশত নারী পুরুষ সেখানে ভিড় করেন।

মণিরামপুর থানার ওসি (তদন্ত) এসএম এনামুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে অবৈধ কোন সম্পর্কের কারণে অপরিপক্ক গর্ভপাত ঘটানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877