শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

সেই ভিডিওর রহস্য খুলছেন সোহেল তাজ….!

সেই ভিডিওর রহস্য খুলছেন সোহেল তাজ….!

স্বদেশ ডেস্ক: ‘সোহেল তাজ আসছে আপনার দরজায়’, ‘আপনি রেডি তো?’ চলতি বছরের এপ্রিলে এমন খবরে মুখরিত ছিল সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যম। এ খবরের ¯্রষ্টা ছিলেন সোহেল তাজ নিজেই। গত ৩ এপ্রিল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ২১ সেকেন্ডের একটি টিজার পোস্ট করেছিলেন সোহেল তাজ। সেখানে দেখা যায়, অ্যাকশন হিরোর মতো চোখে কালো চশমা পরে ফিল্মি কায়দায় মোটরসাইকেল চালিয়ে ঘুরে ঘুরে গ্রামের বিভিন্ন বাড়ি যাচ্ছেন সোহেল তাজ। গ্রামের সাধারণ মাটির ঘরের সামনে দাঁড়িয়ে দরজায় টোকা দিচ্ছেন। ভিডিওটিতে বিস্তারিত আর কিছু না থাকায় কী করতে চাচ্ছেন সোহেল তাজ, এমন রহস্য থেকেই যায়। সেই সময় রহস্যের সমাধানও দেননি সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

তবে এবার তিনি নিজেই জট খুলতে যাচ্ছেন সেই রহস্যের। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্টের মাধ্যমে সোহেল তাজ জানান, কেন গ্রামে গ্রামে গিয়ে দরজার কড়া নেড়েছিলেন তিনি, তা জানাতে সংবাদ সম্মেলনে আসছেন।

ওই ভিডিওবার্তায় সোহেল তাজ জানান, ‘আসসালামু আলাইকুম। সবাইকে শুভেচ্ছা। আপনাদের তো স্মরণ আছে- আমি ফেসবুক পেজে একটি টিজার ছেড়েছিলাম। সেই টিজারে আপনাদের দরজায় কড়া নাড়ছিলাম এবং আমি বলেছিলাম-খুব শিগগির আপনাদের এর বিষয়বস্তুটি জানাব। আজ আমি একটি সুখবর নিয়ে এসেছি। আগামী ১৮ তারিখে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই টিজারের বিষয়ে সবকিছু আপনাদের সামনে তুলে ধরব। আপনাদের সবাইকে আমন্ত্রণ।’

রহস্য একটু খোলাসাই করে দিলেন সাবেক এ প্রতিমন্ত্রী। তিনি আরো জানান, ‘আপনাদের আমি এটুকুই বলব-আমি যে কাজই করি না কেন, সমাজ ও মানুষের কল্যাণেই করব। একটি সোনার বাংলা গড়তে, সোনার মানুষ তৈরি করতে নিরলস কাজ করে যাব।’ তবু ধূম্রজালের অন্তরালেই রয়ে গেল বিষয়টি। পুরো রহস্য উন্মোচন করতে অপেক্ষা করতে হবে আরও তিন দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877