শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল: মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯

আজকের রাশিফল: মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯

মেষ: মানসিক ভাবে জটিল পরিস্থিতিতে রয়েছেন এই রাশির জাতক জাতিকারা। কিছুদিন সব ক্ষেত্রেই নমনীয় থাকুন তবেই ফল পাবেন, এর থেকে বেরোতে প্রয়োজনে কোনো দীর্ঘস্থায়ী ব্যবস্থা গেওহন করুন । আপনার সামাজিক জীবন এবং মানসিক অবস্থার কিছুটা উন্নতির সম্ভবনা আছে ।

বৃষ: এই রাশির জাতক জাতিকারা নিকট কোনো বন্ধুর কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে আজ সম্মান প্রাপ্তি হওয়ার সম্ভবনা। আপনার স্বপ্নগুলোকে উপভোগ করুন, তবে আশেপাশের ষড়যন্ত্র গুলোর দিকে লক্ষ রাখুন এবং অস্বাভাবিক আচরণগুলো এড়িয়া চলার চেষ্টা করুন।

মিথুন: উচ্চাকাঙ্ক্ষী সকল জাতকরা এখন একটি ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, এ ক্ষেত্রে আপনারা ব্যক্তিগত জীবনের ওপর নজর দিন বেশি ভালো হবে। পাশাপাশি আবার পরবর্তী পদক্ষেপের জন্য প্রস্তুত হতে পারেন। নতুন কিছু বন্ধু হতে পারে, তবে তারা খুব একটা ভাল হবে না।তাই এড়িয়ে চলুন। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে।

কর্কট: এখন আপনার মনে হতেই পারে যে, অন্যেরা এখনও পর্যন্ত তাঁদের সম্পূর্ণতা দেননি আপনাকে। তবে যেহেতু আপনি খুবই বুদ্ধিমান, সে ক্ষেত্রে আপনি কিন্তু আপনার বন্ধুত্বের হাত সরিয়ে নেবেন না অন্যদের থেকে। ধৈর্য ধরুন, পরিস্থিতির অবশ্যই বদলাবে।

সিংহ: এই রাশির জাতক জাতিকাদের দীর্ঘদিন ধরে চলা কোনও বড়ো মামলার পিছনে আজ আবার খরচ হতে পারে। পুলিশের সাহায্য নিয়ে সমস্যা থেকে বেরিয়ে আসুন আজ। কোনও বড়ো ধরণের প্রজেক্ট হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। পেশাগত ক্ষেত্রে এদিন কিছু কথা কাটাকাটি হবে।

কন্যা: এই রাশির জাতক জাতিকাদের গণিত এবং ক্যারাটে পেশার সঙ্গে যুক্তদের পক্ষে আজ ভাল দিন। মায়ের শারীরিক অবস্থার নিয়ে কিছুটা চিন্তা বাড়বে। বাড়ির পরিবেশে আজ অশান্তি সৃষ্টি হতে পারে। প্রস্তুতি নিয়ে রাখা দরকার।

তুলা: এই রাশির জাতক জাতিকাদের আজ দীর্ঘ টানাপড়েনের পর কিছুটা অর্থলাভের সম্ভাবনা রয়েছে। এই মুহূর্তে আপনি একটু শান্ত থাকার চেষ্টা করুন। এদিন বাড়িতে আপনি কোনও ব্যবসা শুরু করতে পারেন। সরকারি কোনও এজেন্সিতে আজ কাজের সুযোগ পেতে পারেন।

বৃশ্চিক: এই রাশির জাতক জাতিকাদের আপনার শারীরিক দুর্বলতা আরও কিছুটা বাড়তে পারে। চিকিৎসকের পরামর্শ নিন অবশ্যই। আশপাশের সকলের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন এখন। পেটের সমস্যায় ভুগতে হতে পারে। পরিবারের সঙ্গেই থাকুন সবসময়।

ধনু:এই রাশির জাতক জাতিকাদের শ্বাস-প্রশ্বাসের সমস্যায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে আজ। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। গলার সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা আছে।

মকর: এই রাশির জাতক জাতিকাদের স্ত্রীয়ের কর্মকুশলতায় বড় কোনও সমস্যা থেকে উদ্ধার পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন কিছু করার চেষ্টা করুন। নিজস্ব বুদ্ধি বলে এবং পরাক্রমে এদিন কঠিন সমস্যার সমাধান করতে পারেন। সন্তানের পদোন্নতি হবে।

কুম্ভ: এই রাশির জাতক জাতিকাদের সন্তানের শারীরিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে আজ । দৈনন্দিন জীবনে খরচ অনেকটা বাড়তে পারে। নিদ্রাহীনতা এবং বদহজমের সমস্যা হতে পারে। সহকর্মীদের সহায়তায় কোনও গুরুতর সমস্যা থেকে উদ্ধার পাবেন। শান্ত থাকা দরকার আছে আপনার।

মীন: এই রাশির জাতক জাতিকাদের কাজের চাহিদা বেশ থাকবে ভালোই। কাজের পরিবেশে আজ সাময়িক অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও সেটি কাটিয়ে উঠতে পারবেন সেটা খুব তাড়াতাড়িই। সর্বক্ষেত্রে সতর্কতা অবলম্বন করা প্রয়োজন আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877