বুধবার, ০১ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

শিশু ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধের বিরুদ্ধে মামলা

শিশু ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধের বিরুদ্ধে মামলা

স্বদেশ ডেস্ক:

রাজবাড়ীতে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঘটনার ২০দিন পর গত রোববার পাংশা মডেল থানায় এ মামলা দায়ের করা হয়।

অভিযুক্ত বৃদ্ধের নাম খোরশেদ মোল্লা অরফে খোরশেদ ডাক্তার। তার বাড়ি পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির মেঘনা মোল্লাপাড়া গ্রামে। পল্লী চিকিৎসক খোরশেদ মোল্লার মেঘনা বাজারে ঔষধের দোকান রয়েছে।

শিশুটির মা অভিযোগে জানায়, গত ১০মে বিকেল আনুমানিক ২টার সময় আসামি খোরশেদ ডাক্তার ওই শিশুকে তার জমি থেকে ভুট্টা তোলার কথা বলে বাড়ির অদূরে ভুট্টার ক্ষেতে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করে। এ ঘটনায় তিনি বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

গতকাল সোমবার ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। আগামিকাল মঙ্গলবার বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদানের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন মামলার বিষয়ের তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদি পক্ষ আসামি গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। অপরদিকে অভিযুক্ত খোরশেদ মোল্লার স্ত্রী নূরজাহান বেগম বলেন, তার স্বামীর বয়স প্রায় ৮০ বছর। বিলগজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন তিনি। ২০০৬ সালে অবসর গ্রহণ করেছেন। তার পরিবার গভীর ষড়যন্ত্রের শিকার। ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877