মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

বোনের লাশ নিয়ে বাড়ি ফেরা হলো না যুবকের

বোনের লাশ নিয়ে বাড়ি ফেরা হলো না যুবকের

স্বদেশ ডেস্ক:

সিলেটে হাসপাতাল থেকে বোনের লাশ নিয়ে ফেরা হলো না যুবক বায়েজিদের। তার আগেই ট্রাকচাপায় সড়কেই ঝরে গেল তার প্রাণ। এ ছাড়া দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী, নওগাঁ ও নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আরও ৬ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

সিলেট : হাসপাতাল থেকে বোনের লাশ নিয়ে ফেরার পথে সিলেটে ট্রাকচাপায় প্রাণ হারান বায়েজিদ আহমদ (২২) নামের এক যুবক। বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ সুরমার কুমারগাঁও বাইপাস সড়কের হাজরাই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত বায়েজিদ দক্ষিণ সুরমার কামালবাজারের পুরাণগাঁও তালুকদার বাড়ির সুনু মিয়ার ছেলে। পুলিশ সূত্র জানায়, সিলেট নগরের রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বায়েজিদের চাচাতো বোন। লাশ আনতে যান বায়েজিদসহ পরিবারের কয়েক সদস্য। অ্যাম্বুলেন্সে লাশ নিয়ে ফেরার পথে মোটরসাইকেলে রওনা হন বায়েজিদ। হাজরাই নামক স্থানে দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাকের নিচে পিষ্ট হয়ে বায়েজিদের মৃত্যু হয়।

নওগাঁ : বদলগাছীতে ধানবোঝাই ভটভটি উল্টে পুকুরে পড়ে দুই শ্রমিক নিহত ও চালক গুরুতর আহত হন। বৃহস্পতিবার রাতে উপজেলার চকদৌলিয়া গ্রামের মতিউর রহমানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বদলগাছী উপজেলার ভগবানপুর গ্রামের আবদুল মজিদ ও কাশিমালা গ্রামের লিটন হোসেন।

রাজশাহী : পবা উপজেলার নতুন কসবা গ্রামে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে শুক্রবার সকাল পৌনে ৬টার দিকে একটি ধানবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের ধাক্কা খেয়ে চালকের সহকারী নিহত ও চালক আহত হন। মহানগর পুলিশের দামকুড়া থানার ওসি মাহবুব আলম এর সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তির নাম ইমান আলী। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়। আহত ট্রাকচালক ফায়সাল হোসেনের বাড়িও একই এলাকায়।

ব্রাহ্মণবাড়িয়া : বিজয়নগর উপজেলায় মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বুধন্তি ইউনিয়নের আলীনগর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার লাটিয়া রিপন খন্দকারের ছেলে রনি খন্দকার।

নীলফামারী : সৈয়দপুর উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় সুরাইয়া আক্তার (১৬) নামে এক কিশোরী নিহত ও শিশুসহ চারজন আহত হন। বৃহস্পতিবার (২০ মে) রাত ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে সৈয়দপুর বাইপাস বসুনিয়া মোড়ে। সুরাইয়া দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর দোবারিপাড়া গ্রামের জামাল হোসেনের মেয়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877