শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

গ্রেপ্তার না করলে সিবিআই কার্যালয় ছেড়ে না যাওয়ার হুমকি মমতার

গ্রেপ্তার না করলে সিবিআই কার্যালয় ছেড়ে না যাওয়ার হুমকি মমতার

স্বদেশ ডেস্ক;

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের পরিবহন মন্ত্রী ও তৃণমূল নেতা ফিরহাদ হাকিমসহ তৃণমূল নেতাদের নারদা কেলেঙ্কারি ইস্যুতে তুলে নিয়ে গেছে সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)। সোমবার সকালে আটককৃত নেতাদের দেখতে সিবিআই দপ্তর নিজাম প্যালেসে আসেন মুখ্যমন্ত্রী মমতা। এ সময় উপস্থিত সাংবাদিকদের সামনে নিজেকে গ্রেপ্তার করতে বলেন মমতা, না হয় সিবিআই অফিস ছেড়ে না যাওয়ার হুমকি দেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার সকালে নিরাপত্তারক্ষীদের সিবিআই দপ্তরের নিজাম প্যালেসের ১৪তলায় পৌঁছান মমতা। সেখানে গিয়ে সিবিআইয়ের ডিআইজির রুমে বসেই মমতা বলেন, আমাকেও গ্রেপ্তার করুন।

মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্রকে তুলে আনার পর তুলে আনা হয় শোভন চট্টোপাধ্যায়কেও। কোনো নোটিশ ছাড়া মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে চারজনকে তুলে আনা হয়। পরে গ্রেপ্তার দেখানো হয় তাদের। তবে মমতার দাবি, তাদের গ্রেপ্তারের বিষয়টি পুরো বেআইনি। যতক্ষণ না তাকে (মমতা) গ্রেপ্তার করা হচ্ছে, ততক্ষণ নিজাম প্যালেস ছাড়বেন না তিনি।

তৃণমূল নেতা আইনজীবী অনিন্দ্য রাউত ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘বেআইনিভাবে’ গ্রেপ্তারের প্রতিবাদে তাকেও গ্রেপ্তার করতে হবে বলে দাবি তুলেছেন মমতা। নাহলে তিনি সিবিআই দপ্তর থেকে বেরোবেন না মমতা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877