বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

করোনায় মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা

করোনায় মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা

স্বদেশ ডেস্ক:

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ব্যারিস্টার জিয়াউর রহমান খান। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

দলের সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ বলেন, ‘করোনায় আক্রান্ত হয়ে উনি ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শনিবার রাত ১০টায় তিনি মারা যান।’

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়,ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক দলের এই জ্যেষ্ঠ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

ব্যারিস্টার জিয়াউর রহমান খান ঢাকা-২০ আসন থেকে ১৯৯১ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন। দীর্ঘ দিন আইনপেশার সাথে সম্পৃক্ত ব্যারিস্টার জিয়াউর রহমান খান সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ছিলেন।

তিনি স্ত্রী ও এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন। পরিবারের সদস্যরা জানান, মরহুমের একমাত্র ছেলেও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

ব্যারিস্টার জিয়াউর রহমান খানের বাবা ছিলেন রাজনীতিবিদ আতাউর রহমান খান। তিনি রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মন্ত্রিসভায় যোগ দিয়ে ১৯৮৪ সালের ৩০ মার্চ থেকে ১৯৮৫ সা্লের ১ জানুয়ারি পর্যন্ত প্রধানমন্ত্রী নিযুক্ত হয়েছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877