বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯টি ভেন্যু নির্ধারণ

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ৯টি ভেন্যু নির্ধারণ

স্পোর্টস ডেস্ক:

ভারতের করোনা পরিস্থিতি দিন দিন অবনতি হচ্ছে। প্রতিদিনই কয়েক লাখ মানুষ করোনাভাইরাসে সংক্রমিত হচ্ছে। এমন পরিস্থিতিতে চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসন্ন এই আসরের ম্যাচগুলো নয়টি ভেন্যুতে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

শুরু থেকে ৬টি ভেন্যুতে ম্যাচগুলো আয়োজন করার পরিকল্পনা থাকলেও করোনা পরিস্থিতির কারণে সেই পরিকল্পনা থেকে সরে এসেছে বোর্ড। বিসিসিআইয়ের শুক্রবারের সভা শেষে জানানো হয়েছে প্রাথমিকভাবে ৯টি ভেন্যুকে বিশ্বকাপ আয়োজনের জন্য নির্ধারণ করা হয়েছে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী আসরটির ফাইনাল অনুষ্ঠিত হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। এছাড়া অন্যান্য ভেন্যুগুলোর মধ্যে আছে, মুম্বাই, নয়া দিল্লি, চেন্নাই, কলকাতা, ব্যাঙ্গালুরু, হায়দ্রাবাদ, ধর্মশালা ও লক্ষ্মৌ। এর মধ্যে আহমেদাবাদ, লক্ষ্মৌ, চেন্নাই ও হায়দ্রাবাদ একেবারেই নতুন, সেখানে এর আগে কখনো বিশ্বকাপের মতো আসর বসেনি।

বার্সা সংস্থা এএনআইকে বিসিসিআই এর এক কর্মকর্তা বলেন, ‘আসন্ন বিশ্বকাপ আয়োজনের জন্য নয়টি ভেন্যুকে প্রস্তুত থাকতে বলা হয়েছে। মিটিংয়ে করোনা মহামারি পরিস্থিতি মাথায় রেখে সকলকে প্রস্তুতি নিতে বলা হয়েছে। আসলে এখনই তো আর বলা যাচ্ছে না যে অক্টোবর-নভেম্বর করোনা পরিস্থিতি ঠিক কোন অবস্থায় থাকবে। তবে তাই বলে প্রস্তুতি থেমে থাকতে পারে না। প্রস্তুতি চলবে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877